Breaking News

সৌরভের পছন্দের শীর্ষে ঋষভ ও শার্দূল

সৌরভের পছন্দের শীর্ষে ঋষভ ও শার্দূল

ঋষভ এখন ইন্ডীয়ন ক্রিকেটে এক তারকার নাম। যেতে যেতে অনেক প্তহ পাড়ি দিয়েছেন আর কুড়াচ্ছেন সুনাম আর সুনাম। শীঘ্রই হয়ে উঠবেন ক্রিকেট দুনিয়ার সবচেয়ে পরিচিত মুখ। বিরাট কোহলীর পরে যদি কোন প্লেয়ার নিজেকে অইভাবে মেলে ধরেছেন তাহলে তিনি হচ্ছেন ঋষভ।

সৌরভের গুড বুকে ভালোভাবেই যায়গা করে নিয়েছেন এই উদীয়মান ক্রিকেটার।  তাঁর অন্যতম প্রিয় ক্রিকেটার, সেটা বারেবারেই বুঝিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ঋষভকে প্রশংসায় ভরালেন। শার্দূল ঠাকুরের সাহসেরও ফুলজড়িয়েছেন দাদা ক্ষ্যাত সাবেক সফলতম ক্যাপ্টান সৌরভ গঙ্গোপাধ্যায়।

ক্রিকেটপ্রেমীরা এক সুযোগে একটি ইনফরম্যাল শোতে দাদাকে প্রশ্ন করে বসলেন এবং এতেই বোমা ফাটিয়ে দিলেন দাদা। তার উওর অনেকের জানা থাকলেও এখন যেন আর তাকে আর কেউ এইসব উত্তর থেকে দূরে রাখতে পারেন না কেননা উনি আগে থেকেও গুড বুকে ছিলেন।

ভারতের এই সাম্প্রতিক টিমের মধ্যে থেকে যদি সেরা ক্রিকেটারদের বেছে নিতে হয়, তা হলে কাদের বাছবেন? তার উত্তরেই সৌরভ বলেন, ‘বোর্ড প্রেসিডেন্ট হিসেবে আমি বিশেষ কারও নাম বলতে পারি না। আমার কাছে সবাই ভালো ক্রিকেটার। সবাই আমার প্রিয়। তবে, বিরাট কোহলি আর রোহিত শর্মার ব্যাটিং আমি খুব উপভোগ করি।

ম্যাচ উইনার হিসেবে ট্যাগ লাইন দিয়েছেন পন্থকে যা নিশ্চয়ই পন্থকে সামনে চলার প্রেরণা দিবে। বোলিংয়ের ক্ষেত্রে জশপ্রীত বুমরার কথা বলেছেন একটু আলাদাভাবেই এতে স্পষ্টই বুজা যায় যে আগামীতে এরাই হতে যাচ্ছে সুপার স্টার।

‘শার্দূল কে নিয়ে করেছেন ভবিষ্যতবাণী যেখানে বলেছেন যে এই ক্রিকেটার সামনের দিকে বয়ে আনবে মধুর সব স্মৃতি এবং এতেই যেন আলোড়ন বয়ে যায় পুরো ক্রিকেট দুনিয়ায়। বলেছেন দারুন সম্ভাবনাময় এই ক্রিকেটারে সাহসের প্রসংশা। বড় পর্যায়ে বড় কিছু করতে এমন সাহসের প্রেপ্যোজন বলেও মন্তব্য করেন তিনি।

একসময় দিল্লি ক্যাপিট্যালসের মেন্টর ছিলেন সৌরভ। বোর্ড প্রেসিডেন্টের হওয়ার পূর্বে দিল্লির জন্য করেছেন বেশ খাটনি। কিছুদিন আগে ছিলেন অসুস্থ । জানিয়েছেন এখন সম্পূর্ন ফিট এবং কাজ চালিয়ে যাচ্ছেন পুরোদমে।

এভাবেই সভায় প্রশ্নের উওর দেন দাদা এবং অনুপ্রাণিত করেন সকলকে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

৩৫ রানে হার বাংলাদেশের

ডমিনিকায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে রভম্যান পাওয়েলের ঝড়ো ব্যাটিংয়ের স্কোর বোর্ডে ১৯৩ রানের পাহাড় জমা করে ক্যারিবীয়রা। …

Leave a Reply

Your email address will not be published.