Breaking News

সিরিজের মধ্যেই একইদিনে বিয়ে শ্রীলঙ্কার ৩ ক্রিকেটারের, একজন নাচলেন ‘দেশি গার্লে’

একইদিনে বিয়ে করলেন শ্রীলঙ্কার তিন ক্রিকেটার। কলম্বোর তিনটি জায়গায় বিবাহবন্ধনে আবদ্ধ হন কাসুন রজিথা, চরিথ আসালঙ্কা এবং পাথুম নিশঙ্কা। তারইমধ্যে কাসুনের বিয়েতে ‘দেশি গার্ল’-এ নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছে।

Advertisement

শ্রীলঙ্কার সংবাদমাধ্যম নিউজ ওয়্যারের প্রতিবেদন অনুযায়ী, সোমবার রজিথা, আসালঙ্কা এবং নিশঙ্কা বিয়ে করেন। কলম্বোর আলাদা-আলাদা জায়গায় তাঁরা গাঁটছড়া বাঁধেন। শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে তাঁদের শুভেচ্ছা জানানো হয়। তিন নবদম্পতির ছবি পোস্ট করে বোর্ডের তরফে লেখা হয়, ‘চরিথ আসালঙ্কা, পাথুম নিশঙ্কা এবং কাসুন রজিথাকে অভিনন্দন।’ সেইসঙ্গে একটি আংটির ইমোজিও পোস্ট করা হয়।

তারইমধ্যে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছে একটি ভিডিয়ো। যে ভিডিয়োয় ‘দেশি গার্ল’-র গানে (বলিউডি সিনেমা দোস্তানার গান) শ্রীলঙ্কার ক্রিকেটার রজিথাকে চুটিয়ে নাচতে দেখেছেন নেটিজেনরা। ছিলেন আরও কয়েকজন। সেই নাচের ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়ায় মজেছেন নেটিজেনরা। তারইমধ্যে কেউ কেউ প্রশ্ন করতে থাকেন, শ্রীলঙ্কায় বলিউডের গান চলে? তাতে অপর একজন জানান, শ্রীলঙ্কায় বলিউডের গান বেশ জনপ্রিয়।

Advertisement

উল্লেখ্য, যে তিন শ্রীলঙ্কার ক্রিকেটার সোমবার বিয়ে করেছেন, তাঁরা তিনজনই আফগানিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজের দলে আছেন। গত শুক্রবার পাল্লেকেলেতে প্রথম একদিনের ম্যাচে তিনজনই খেলেছিলেন। ১০ ওভারে ৫৬ রান দিয়ে এক উইকেট পেয়েছিলেন রজিথা। ৮৩ বলে ৮৫ রান করেছিলেন ওপেনার নিশঙ্কা। আসালঙ্কার অবদান ছিল ১৮ বলে ১০ রান। তবে সেই ম্যাচে হেরে গিয়েছিল শ্রীলঙ্কা। তারপর রবিবার বৃষ্টির জন্য দ্বিতীয় একদিনের ম্যাচ হয়নি। আগামিকাল (৩০ নভেম্বর) পাল্লেকেলেতেই তৃতীয় ম্যাচ আছে। যে ম্যাচের প্রথম একাদশে সম্ভবত তিন খেলোয়াড়ই থাকবেন।

তারইমধ্যে আগামী বছর ভারতে ৫০ ওভারের বিশ্বকাপে শ্রীলঙ্কা আদৌও খেলতে পারবে কিনা, তা নিয়ে প্রশ্ন আছে। অথচ সেই সিরিজের মধ্যেই বিশ্বকাপের টিকিট জোগাড় করে ফেলেছে আফগানিস্তান। কিন্তু শ্রীলঙ্কার ভাগ্য ঝুলে আছে। নিয়ম অনুযায়ী, (আইসিসি সুপার লিগের) প্রথম আট দল সরাসরি বিশ্বককাপের টিকিট পাবে। আপাতত ১০ নম্বরে আছেন দাসুন শানাকারা। প্রথম আটে ঢোকার জন্য হাতে চারটি ম্যাচ পাবেন তাঁরা।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বিয়ে করে ‘সর্বস্বান্ত’? অ্যাকাউন্ট নম্বর দিয়ে আর্থিক সাহায্যের আবেদন পাক ক্রিকেটারের!

বিয়েটা সেরে ফেললেন পাকিস্তান ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার শাদাব খান। পাকিস্তানের কিংবদন্তী স্পিনার সাকলিন মুস্তাকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *