Breaking News

শোয়েব তাঁর বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন, কিন্তু কেন?

পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার শনিবার টুইটারের মাধ্যমে ঘোষণা করেছিলেন যে, তিনি তাঁর আসন্ন বায়োপিক ‘দ্য রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি যোগ করেছেন যে, ‘অভিমতের সঙ্গে মতবিরোধ সমাধানে ব্যর্থতা এবং ক্রমাগত চুক্তি লঙ্ঘন’ তাঁকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

Advertisement

পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতারকে নিয়েই বায়োপিক। অথচ তিনি আর এর সঙ্গে যুক্ত থাকতে রাজি নন। তিনিই কেন হঠাৎ এ ভাবে পিছু হঠলেন? অথচ অনেক ঘটা করেই শুরু হয়েছিল শোয়েব আখতারের বায়োপিকের কাজ। জোর কদমে চলছিল শুটিং। হঠাৎ কেন এমন পরিস্থিতি তৈরি হল!

শোয়েব আখতার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তাঁর বায়োপিক রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছেন। তিনি আরও লিখেছেন, ‘বেশ কিছু বিষয়ে মতবিরোধ চলছিল। অনেক চেষ্টা করেও তার সমাধান হয়নি। বারবার চুক্তিভঙ্গ করা হয়েছে। সে কারণেই আমি এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

Advertisement

এখানেই থেমে থাকেননি শোয়েব আখতার। হুঁশিয়ারি দিয়ে শোয়েব আরও লিখেছেন, ‘গত কয়েক মাস ধরে ভাবনা চিন্তার পরই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। যারা এই বায়োপিক তৈরির দায়িত্বে রয়েছেন, তাদের সঙ্গে চুক্তি বিচ্ছিন্ন করেছে আমার ম্যানেজমেন্ট এবং লিগ্যাল টিম। আমার কাছে এটি স্বপ্নের প্রোজেক্ট ছিল। অনেক কিছুই আটকানোর চেষ্টা করেছিলাম। দুর্ভাগ্য়বশত, আমার মতামত গ্রাহ্যই করা হয়নি। বাধ্য হয়েই চুক্তি বিচ্ছিন্ন করছি। ওদের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন হয়েছে। এর পরও যদি আমার বায়োপিক তৈরি করা হয় এবং কোনও ভাবে আমার নাম কিংবা ঘটনা ব্যবহার করা হয়, আইনি ব্য়বস্থা নিতে বাধ্য হব।’

অথচ এই বায়োপিক তৈরির শুরুতে এটা নিয়ে খুবই উৎসাহিত ছিলেন শোয়েব আখতারও। তবে তিনি যে এখন রীতিমতো বিরক্ত, সেটা স্পষ্ট ভাবে বলে দিয়েছেন।

Advertisement

দেশের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩ ওয়ান ডে এবং ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব আখতার। বিশ্ব ক্রিকেটে দ্রুত তম ডেলিভারির রেকর্ড তাঁর দখলে। ১৬১ কিমি/ঘণ্টায় বোলিং করে সেই নজির গড়েছিলেন। যা এখনও অক্ষত। ক্রিকেট ক্যারিয়ারে অনেক বড় বড় ব্য়াটসম্য়ানদের সামলেছেন শোয়েবের। তাঁর আগুনে বোলিংয়ের গুড়িয়ে যেত তাবড় তাবড় শক্তিশালী ব্যাটিং লাইন-আপ। তাঁর এক্সপ্রেস গতিতে ধেয়ে আসা ডেলিভারিতে আঁতকে উঠতেন অনেক বড় মাপের ব্য়াটসম্যানই। পাকিস্তানের সেই তারকা পেসারকে নিয়ে তৈরি হচ্ছিল বায়োপিক। যা মাঝপথেই মুখ থুবড়ে পড়ল।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

লেজেন্ডস লিগে বিশ্রী কাণ্ড, ইউসুফ পাঠানকে ধাক্কা মিচেল জনসনের! হতে পারেন নিষিদ্ধ

২ অক্টোবর লেজেন্ডস লিগ ক্রিকেটের কোয়ালিফআয়ার ম্যাচ চলাকালীন ভিলওয়ারা কিংসের অলরাউন্ডার ইউসুফ পাঠান এবং ইন্ডিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *