Breaking News

লাল বেনারসি পরিয়ে মহিলা কুকুরকে বিয়ে করলেন যুবক! কারণ জানলে আপনিও চমকে উঠবেন

Viral বিয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিয়ো এবং ছবি। কিন্তু, সম্প্রতি বিয়ের যে ছবি ভাইরাল হয়েছে তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। লাল রঙের বেনারসি পরে বসে রয়েছে এক মহিলা কুকুর এবং তাঁর পাশে বসে রয়েছেন ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় ওই বিয়ের ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তীব্র আক্রমণের মুখে পড়েছেন ওই যুবক। একজন ওই যুবককে বলেছেন, সবই যখন নিয়ম মেনে হল, এবার কি ফুলশয্যাও হবে। কেউ কমেন্টে লিখেছেন, হানিমুনে দিঘা যাবেন। আবার কেউ লিখেছেন, মা ছেলেকে কুকুর বলেছিল, ছেলে সেটাকে সিরিয়াসলি নিয়েছেন। কিন্তু সেই বিষয়ে কোনও মন্তব্যই করেননি ভাইরাল ওই যুবক। কারণ তিনি একটি আজব কারণের জন্য বিয়ে করেছেন ওই কুকুরকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবি শেয়ার করা হয়েছে ফেসবুকে। বিজয় দে নামের একজন ওয়েডিং ফটোগ্রাফার শেয়ার করেছেন ভাইরাল সেই ছবি। সেখান থেকেই জানা গিয়েছে যে, ওই যুবকের নাম দীপায়ন দাস। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে যে, দু’জনের গলায় গাঁদার মালা,মাথায় টোপর। পাত্র হলুদ টি-শার্টে এবং ‘পাত্রী’ লাল বেনারসিতে। পাত্রীর মাথায় মাথায় মুকুটও আছে আবার লেজও আছে। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে যে, সেই বিয়েতে যুবকের বাড়ির লোকেরাও উপস্থিত রয়েছেন। বিয়ের পর বউ অর্থাৎ সেই মহিলা কুকুরকে চুমুও দিচ্ছেন বর। কিন্তু, এর পিছনে যে কারণ রয়েছে তা বেশ চমকপ্রদ।

জানা গিয়েছে যে, আসলে ‘মাঙ্গলিক দোষ’ কাটাতে সেই বিয়ে দেওয়া হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী অনেক সময়ে এমনটা করা হয়। সাধারণত লগ্নে দ্বিতীয়, চতূর্থ, সপ্তম, অষ্টম ও দ্বাদশ ঘরে মঙ্গলের অবস্থানে মাঙ্গলিক হয়। মাঙ্গলিক দোষের ফলে স্বামী ও স্ত্রীর ফাঁড়া, উন্নতিতে বাধা, সাংসারিক অশান্তির কথা বলেন জ্যোতিষীরা। এক্ষেত্রে সাধারণত একটি রীতি পালন করা হয়। যার মাধ্যমে বিয়ের আগে দোষ কাটানো হয় কলাগাছ, পিপুল গাছ বা, বিষ্ণুর স্বর্ণ বা রৌপ্য মূর্তির সঙ্গে বিয়ে দিয়ে। এই রীতিতে মাঙ্গলিক জাতক বা জাতিকাকে বিয়ে দেওয়া হয় এদের সঙ্গে। মনে করা হচ্ছে ওই যুবকের ‘মাঙ্গলিক দোষ’ কাটানোর জন্যই কুকুরের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে। যা নিয়ে উত্তাল গোটা নেটদুনিয়া।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একই বাড়িতে জীবনের ১০৪টি বছর কাটিয়েছেন এই বৃদ্ধা

ব্রিটেনের ১০৪ বছর বয়সী এক মহিলা। সারা জীবন একটিই বাড়িতে বাস করেছেন তিনি। তাঁর দুই …

Leave a Reply

Your email address will not be published.