Breaking News

‘লজ্জা লাগা দরকার…’, হেয়ার ড্রায়ারে শুকোচ্ছ পিচ! তোপের মুখে বিসিসিআই

টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজ চলছে। সিরিজের দ্বিতীয় ম্যাচটা শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে আয়োজন করা হয়েছিল। বৃষ্টির কারণে এই মাঠের আউটফিল্ড ভিজে থাকার কারণে খেলা অনেকটাই দেরিতে শুরু হয়। আর এতটাই দেরি হয় যে দুটো দলকেই শেষপর্যন্ত ৮ ওভার করে খেলতে হয়।

Advertisement

এত কিছুর পরেও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (BCCI) কটাক্ষ করতে ছাড়লেন না দেশের ক্রিকেট সমর্থকেরা। পাশাপাশি তাঁরা এমন কয়েকটা ছবি শেয়ার করেছেন, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে যে নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের উইকেট হেয়ারড্রায়ার দিয়ে শুকানোর চেষ্টা করা হচ্ছে।

আম্পায়ারের ৮ ওভারে ম্যাচ খেলানোর সিদ্ধান্ত

Advertisement

ম্যাচ শুরু হতে যখন এতটাই সময় কেটে গিয়েছিল, তখন আম্পায়ার অনন্ত পদ্মনাভন এবং নীতিন মেনন মুরলি কার্তিকের সঙ্গে আলোচনা করেন। সেইসঙ্গে এও জানিয়ে দেওয়া হয়, ৮ ওভার করে খেলা হবে। আম্পায়াররা বলেন, ‘ম্যাচ শুরু করার মতো কন্ডিশন এখনও তৈরি হয়নি। টস রাত সওয়া ন’টায় এবং ম্যাচ রাত সাড়ে ৯টা থেকে শুরু হবে। দুটো দলই ৮ ওভার করে খেলবে। এরমধ্যে ২ ওভার করে পাওয়ারপ্লে হবে। আর একজন বোলার ২ ওভারের বেশি বোলিং করতে পারবেন না।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের উপর ক্ষুব্ধ সমর্থকেরা

Advertisement

এই স্টেডিয়ামে ফ্যানেরা ২০ ওভারের ম্যাচ খেলতে এসেছিলেন। ম্যাচ এতটাই সংক্ষিপ্ত আকারে হয় যে টিকিটের টাকাও উসুল করা সম্ভব হয়নি। এই পরিস্থিতিতে ফ্যানেদের রাগ হওয়াটাই স্বাভাবিক। সমর্থকেরা বেশ কয়েকটা ছবি শেয়ার করেন এবং বিসিসিআইকে জমিয়ে ট্রোল করেন। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, ইউজাররা হেয়ার ড্রায়ার দিয়ে পিচ শুকানোর যে ছবিটা শেয়ার করেছে, সেটা আসলে ২০২০ সালে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে গুয়াহাটিতে আয়োজিত একটি টি-২০ ম্যাচের ছবি। সেইসময় বর্ষাপাড়া স্টেডিয়ামকে এভাবেই শুকনো করা হয়েছিল।

রোহিতের সৌজন্যে সিরিজে সমতা ফেরায় ভারত

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ বাঁচাতে গেলে নাগপুরে জেতা ছাড়া রাস্তা ছিল না ভারতীয় দলের সামনে। দুর্দান্ত প্রত্যাবর্তন রোহিত শর্মা ব্রিগেডের। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ভারত। দুর্দান্ত ব্যাটিং করে দলকে জয় এনে দেন রোহিত শর্মা। ২০ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন হিটম্যান।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.