Breaking News

রেকর্ড ভাঙতে চান সাকিব, আইপিএলে কে কে আরের সেরা মুকুটের আবাস..

আইপিএলে কে কে আরের সেরা হবেন সাকিব !

Advertisement

সর্বশেষ ওয়ার্ল্ড কাপে দ্বিতীয় সর্বোচ্ছ রানের মালিক হয়েছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান। এই আসরে আইপিএলে মাঠ মাতাবেন সাকিব আল হাসান। আইপিএলের ১৪তম আসরে যোগ দিতে ভারতের মুম্বাইয়ে আছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার । আগামী ৯ এপ্রিল পর্দা উঠবে এবারের আইপিএলের। আর সাকিবের কোয়ারেন্টাইন মুক্তি মিলবে আজ। বন্দী সাকিব সময় পার করছেন প্ল্যানিং এ।

দুই মৌসুম সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার পর আবার কলকাতার বেগুনি জার্সিতে দেখা যাবে সাকিবকে। আর এ মৌসুমে আইপিএলে নিজের আগের সব রেকর্ড ভাঙার ইচ্ছা বাংলাদেশ ক্রিকেট দলের এই বিশ্বসেরা অলরাউন্ডারের। কেকেআরের অনলাইন আড্ডায় এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement

এক প্রশ্নের উওরে  সাকিব বেছে নিয়েছেন ২৫ উইকেটকে। তবে দুইটিই একসঙ্গে করতে পারলে সেটি দলের জন্য এবং নিজের জন্য আরও ভালো হবে বলেছেন তিনি।শুক্রবার বিকেলে করা এ লাইভে সাকিবের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, আইপিএলে এবার তিনি ২৫ উইকেট নিতে চান নাকি ৫০০ রান করতে চান? উত্তরে সাকিব বেছে নিয়েছেন ২৫ উইকেটকে। তবে দুইটিই একসঙ্গে করতে পারলে সেটি দলের জন্য এবং নিজের জন্য আরও ভালো হবে বলেছেন তিনি।

সাকিব বলেন যদি সাকিব ২৫ টি উইকেট নিতে পারেন তাহলে এই আসরে চ্যাম্পিয়ন হবেন কে কে আর। আমি মনে করি, ৫০০ রান অবশ্যই বড় অর্জন।  আমি যদি ২৫টি উইকেট নেই তাহলে আমরা নিশ্চিত ট্রফি জিতব। আমি যদি দুটোই করতে পারি কেকেআর এবং আমার জন্য ভালো হবে।’

Advertisement

যদিও এক আসরে এখনও পর্যন্ত আড়াইশ রান বা ১৫ উইকেট নেয়া হয়নি সাকিবের। ২০১৮ সালের আসরে সর্বোচ্চ ১৪ উইকেট এবং একই বছর ব্যাট হাতে সর্বোচ্চ ২৩৯ রান করেছিলেন তিনি। ব্যক্তিগত পারফরম্যান্সের বিচারে এটিই সাকিবের সেরা আসর। বেশি উইকেট তিনি নিয়েছেন ২০১১, ২০১২ ও ২০১৪ সালের আসরে।

আইপিএলে খেলা ৬৩ ম্যাচে সাকিবের সংগ্রহ ২ ফিফটিতে ৭৪৬ রান ও ৫৯ উইকেট। কলকাতার হয়ে ২০১২ ও ২০১৪ সালের আসরে শিরোপা জিতেছিলেন তিনি।

Advertisement

 

 

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.