Breaking News

“ম্যাজিকাল” টিম রুম।

সূর্যকুমার যাদব মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তদের ভ্রমণ দিয়েছেন ‘

মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমটি একচেটিয়া জায়গা, এটি কেবল দলে খোলা, তবে সূর্যকুমার যাদব সমস্ত ভক্তদের এই পবিত্র স্থানটিতে ঝাঁকুনি দিয়েছিলেন। সূর্যকুমার যাদব মুম্বই ইন্ডিয়ান্সের “ম্যাজিকাল” টিমরুমে ভক্তদের নিয়েছিলেন, অফারটিতে থাকা সমস্ত কার্যক্রমকে কমিয়ে দিয়েছিলেন। চারপাশে ভক্তদের দেখানোর সময় এই তারকা ব্যাটসম্যান আরও প্রকাশ করেছেন যে কোনও খেলায় কোন খেলোয়াড় বা স্টাফের সদস্যরা ভাল।

ভিডিও গেমগুলি প্লাগ ইন করে দুটি স্ক্রিনে ইঙ্গিত করে সূর্যকুমার বলেছিলেন “এটি ইশান কিশান অঞ্চল”। তারপরে তিনি টেবিল টেনিস টেবিলে এগিয়ে যান যে “আমাদের দুই কিংবদন্তী” জহির খান এবং রবিন সিং পরিবারের দেয়ালে যাওয়ার আগে খেলাধুলা করতে অনেক সময় ব্যয় করেছিলেন।

আরো পড়ুনঃ  ক্রুনাল পান্ড্য এবং ক্রিস লিনের চ্যাটে মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তদের রহস্যময় রয়েছে

সূর্যকুমার যদিও এখনও করেননি। তারপরে তিনি আরেকটি প্লাশ রুমে চলে যান যার দুটি গাড়ি রেসিং সিমুলেটর রয়েছে, একটি ফুসবল টেবিল, একটি ডার্ট বোর্ড এবং একটি মিনি-বাস্কেটবল গেম। ডানহাতিটি প্রকাশ করে যে রেসিং সিমুলেটরগুলি “পান্ডা ভাইদের অন্তর্গত” – হার্দিক এবং ক্রুনাল।

“তাদের মধ্যে একটি খুব স্বাস্থ্যকর প্রতিযোগিতা রয়েছে। আপনি যখনই দু’জনকে হাতে চাকা নিয়ে বসে দেখবেন, আপনি তাদের দেখতে ভালই পছন্দ করবেন,” সূর্যকুমার বলেছেন। তারপরে তিনি ডার্ট বোর্ডের দিকে ইঙ্গিত করে বলেন “আমার মনে হয় এই অঞ্চলটি জাসপ্রিত বুমরাহের অন্তর্গত”।

২০২১-এর আইপিএল শুরুর জন্য মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি পুরোদমে চলছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তাদের প্রথম খেলায় একটি দুর্দান্ত পরীক্ষার মুখোমুখি হয়, এছাড়াও মরসুমের ওপেনার। তারা ৯ এপ্রিল চেন্নাইতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে খেলবে।

আরো পড়ুনঃ  ক্রুনাল পান্ড্য এবং ক্রিস লিনের চ্যাটে মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তদের রহস্যময় রয়েছে

গত বছর ফাইনালে মুম্বই ইন্ডিয়ানস দিল্লি রাজধানীগুলিকে পরাজিত করে রেকর্ড-বিস্তৃত পঞ্চম আইপিএল শিরোপা জিতেছে। তাদের দর্শনীয় স্থানগুলিতে তাদের আরও একটি রেকর্ড রয়েছে। মুম্বই যদি আইপিএল ২০২১ জিততে থাকে তবে তারা টুর্নামেন্টের ইতিহাসে প্রথম দল হয়ে উঠবে তারা টানা তিনবার আইপিএল ট্রফি উত্তোলন করবে।

আরো পড়ুনঃ  ক্রুনাল পান্ড্য এবং ক্রিস লিনের চ্যাটে মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তদের রহস্যময় রয়েছে

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.