Breaking News

মিল হয়ে গেল? একসঙ্গে বসে ইংল্যান্ডে যাচ্ছেন পন্ত আর আইয়ার

ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর ইংল্যান্ড সফরের জন্য রওনা হয়েছেন। এই দুই ব্যাটসম্যানই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভালো পারফর্ম করতে পারেননি, তবে এখন তারা ইংল্যান্ডে তাদের ফর্ম ফিরে পেতে চান। ভারতীয় দলের অনেক খেলোয়াড় ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন। যেখানে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচ খেলবে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে এই সিরিজটি ২০২১সালে শুরু হয়েছিল। চারটি টেস্ট ম্যাচের পর,ভারত ২-১এগিয়ে ছিল। সিরিজের পঞ্চম এবং নির্ধারক ম্যাচটি করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছিল। এই ম্যাচটি এখন ১ জুলাই থেকে এজবেস্টে অনুষ্ঠিত হবে।

টিম ইন্ডিয়ার অনেক সদস্য ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন এবং তারা সেখানে অনুশীলন শুরু করেছেন। পন্ত ও আইয়ারও এখন টেস্ট দলে যোগ দিতে ইংল্যান্ডে পৌঁছেছেন। ২৭ বছর বয়সী আইয়ার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন,যাতে তাকে ফ্লাইটের ভিতরে পন্তের সাথে পোজ দিতে দেখা যায়। টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও দুজনের সঙ্গেই ইংল্যান্ড সফরে যাচ্ছেন,কিন্তু অনলাইনে পোস্ট করা ছবিতে তাঁকে দেখা যায়নি।

২০০৭সালের পর প্রথমবারের মতো ইংল্যান্ডের মাটিতে ভারতের টেস্ট সিরিজ জেতার এটি একটি ভালো সুযোগ রয়েছে। তবে,দলের জন্য এটা সহজ হবে না কারণ সাম্প্রতিক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ী নিউজিল্যান্ডের বিরুদ্ধে টানা দুটি টেস্ট ম্যাচ জিতেছে ইংল্যান্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে প্রথমবার রোহিত শর্মাকে বিদেশের মাটিতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে দেখা যাবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.