Breaking News

মারতে ভুলে গেছেন রাসেল,তবু ওয়ারিয়ার্সকে হারিয়ে বড় জয় নাইট রাইডার্সের

দ্য সিক্সটিতে হার দিয়ে যাত্রা শুরু করেছিল ট্রিনবাগো নাইট রাইডার্স। কিন্তু দ্বিতীয় ম্যাচেই দুরন্ত ছন্দে ঘুরে দাঁড়াল তারা। গায়ানা আমাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে ৪৭ রানে বড় জয় ছিনিয়ে নিল নাইট রাইডার্স।

ট্রিনবাগো নাইট রাইডার্স দলেও রয়েছেন আন্দ্রে রাসেল। আশা করা হয়েছিল ৬০ বলের ম্যাচে হয়তো বিধ্বংসী রাসেলকে পাওয়া যাবে। কিন্তু কোথায় কী! তিনে নেমে রাসেল ১৩ বল খেলে ১৪ রান করে অপরাজিত থাকেন। একটি চার এবং একটি ছয় মেরেই শেষ তাঁর জারিজুরি। বাকি ১১ বল খেলে তিনি করলেন মাত্র ৪ রান।

রাসেলকে পুরনো ছন্দে পাওয়া না গেলে কী হবে, সেই অভাব পূরণ করলেন টেরেন্স হিন্ডস। পাঁচে ব্যাট করতে নেমে ৯ বলে বিধ্বংসী মেজাজে ২৩ রান করেন তিনি। ২টি চার এবং ২টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। তাঁর হাত ধরেই নাইট রাইডার্স ৬০ বলে ৪ উইকেটে ৯৫ রান করেন।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স যে খুব ভালো ছন্দে ছিল এমনটাও নয়। ১৪ বলে ১১ করে টিম শেফার্ট আউট হয়ে যান। টিয়ন ওয়েবস্টার ২২ বলে ২৭ করেন। তবে টেরেন্স হিন্ডসের জন্যই ৯৫ রান করে নাইট রাইডার্স। ওয়ারিয়র্সের ওডেন স্মিথ নিয়েছেন ২ উইকেট।

রান তাড়া করতে নেমে মাত্র ৮.১ ওভারে ৬ উইকেটে ৪৮ রানেই শেষ হয়ে যায় আমাজন ওয়ারিয়র্স। যেহেতু এই টুর্নামেন্টে ৬ উইকেট হারালেই অল আউট হিসেবে ধরা হয়, তাই ওয়ারিয়র্সের ৬ উইকেট পড়তেই ইনিংস শেষ হয়ে হেনরিক ক্লাসেন একমাত্র ১৯ বলে ২৫ করেন। এর বাইরে দুই অঙ্কের ঘরে কেউ পৌঁছতেই পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ৮ রান করেছেন ওডেন স্মিথ। এর নিট ফল, যা হওয়ার তাই হল। ৪৭ রানে হারতে হল আমাজন ওয়ারিয়র্সকে। নাইট রাইডার্সের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন রবি রামপাল এবং জয়ডেন সিলস।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

T20I ক্রিকেটে বাবর আজম ভেঙে দিলেন কোহলির এই বিরাট রেকর্ড

বিরাট কোহলিকে হারিয়ে নতুন রেকর্ড গড়লেন বাবর আজম, এই খেলোয়াড় টি-টোয়েন্টিতে দ্রুততম ৮ হাজার রান করলেন। প্রতিনিয়ত …

Leave a Reply

Your email address will not be published.