Breaking News

মাঠকর্মীর সঙ্গে ‘বাজে আচরণ’; সমালোচনায় বিদ্ধ ভারতীয় ক্রিকেটার

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। সেই ম্যাচেই বিতর্কে জড়িয়েছেন রুতুরাজ গায়কোয়াড়। পাশে বসে ছবি তুলতে চাওয়া এক মাঠকর্মীকে উঠে যেতে বলেন। তার সেই আচরণ ধরা পড়ে ক্যামেরায়।

সেই ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই সমালোচনা শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা।
এই সিরিজে সব ম্যাচেই ওপেনার হিসাবে ঈশান কিশানের সঙ্গে দেখা গেছে রুতুরাজকে। চেন্নাই সুপার কিংসের এই ওপেনার সেভাবে রান পাননি। ৫ ম্যাচে তার সংগ্রহ মাত্র ৯৬ রান। মাঠে রান না পেলেও তিনি শিরোনামে উঠে এলেন মাঠের বাইরের কাজের মাধ্যমে। বেঙ্গালুরুতে বৃষ্টির কারণে খেলা বাতিল হওয়ার আগে ডাগআউটে বসে অপেক্ষা করছিলেন রুতুরাজ। সেই সময় এক মাঠকর্মী তার সঙ্গে ছবি তোলার জন্য পাশে এসে বসেন।

রুতুরাজের সঙ্গ তার গা হয়তো লেগে গিয়েছিল; তাই রুতুরাজ হাত দিয়ে তাকে সরিয়ে দেন। মুখ ঘুরিয়ে রাখেন তার দিক থেকে যাতে ছবি না তুলতে পারেন। এমন আচরণ ভালোভাবে নেননি সমর্থকরা। সমালোচনার মুখে পড়েছেন রুতুরাজ। কেউ বলছেন, ‘খুব খারাপ আচরণ। একজন মাঠকর্মীর সঙ্গে এমন আচরণ খুবই অশ্রদ্ধার। ‘ আরেকজন লিখেছেন, ‘বৃষ্টির মধ্যে যে মাঠকর্মীরা প্রচণ্ড পরিশ্রম করে খেলা শুরু করার চেষ্টা করছেন তাদের প্রতি রুতুরাজের এমন আচরণ মানা যায় না। ‘

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

Breaking News: ইংল্যান্ডে টি-২০ সিরিজে ব্যর্থ হলেই ছেঁটে ফেলা হবে বিরাটকে!

ভারতের টি-২০ দলে কি প্রাক্তন অধিনায়ক Virat Kohli আর অটোমেটিক চয়েস নন? টানা ব্যর্থতা জেরে …

Leave a Reply

Your email address will not be published.