Breaking News

ভারতের বিপক্ষে খেলবেন বুমরাহ-পান্ত-পুজারা

ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামার আগে আজ গা গরমের প্রস্তুতি ম্যাচে লেস্টারশায়ারের মুখোমুখি হবে ভারতীয় ক্রিকেট দল। এই ম্যাচে ভারতের বিপক্ষে খেলবেন ভারতেরই চার ক্রিকেটার। দলের সব খেলোয়াড়কে প্রস্তুতির সুযোগ করে দিতেই নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

লেস্টারের গ্রিস রোডে আজ (বৃহস্পতিবার) বিকেল চারটায় চারদিনের এই ম্যাচটিতে মুখোমুখি হবে দুই দল। যেখানে রিশাভ পান্ত, চেতেশ্বর পুজারা, জাসপ্রিত বুমরাহ ও প্রাসিধ কৃষ্ণা খেলবেন লেস্টারের হয়ে। স্কোয়াডের বাকি ১১ জন পূর্ণাঙ্গ একাদশ হিসেবেই খেলবেন ম্যাচটি।

আগামী ১ জুলাই মাঠে গড়াবে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ সিরিজের বাকি থাকা টেস্টটি। গতবছর হওয়া সিরিজের চার ম্যাচের দুইটি জিতে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত।

ভারত স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারি, কেএস ভারত (উইকেটরক্ষক), রবিন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব।

লেস্টারশায়ার স্কোয়াড: স্যাম ইভান্স (অধিনায়ক), রেহান আহমেদ, স্যাম বেটস (উইকেটরক্ষক), ন্যাট বোলি, উইল ডেভিস, জো এভিসন, লুইস কিম্বা, আবি সাকান্দে, রোমান ওয়াকার, চেতেশ্বর পুজারা, রিশাভ পান্ত, জাসপ্রিত বুমরাহ ও প্রাসিধ কৃষ্ণা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.