Breaking News

ভারতকে হারাতে পাকিস্তানের হয়ে খেলতে প্রস্তুত সাকিব!

ক্রিকেট বিশ্বকাপ ও এশিয়া কাপ এলেই আলোচনায় আসেন পাকিস্তানি যুবক মোমিন সাকিব। কারণ এই দুই মেগা আসরেই মুখোমুখি হয় ভারত-পাকিস্তান।
আর সেই হাইভোল্টেজ লড়াইয়ে নিজ দেশ পাকিস্তানকে পূর্ণ সমর্থন দিতে আদাজল খেয়ে নামেন সেই সাকিব।  নিজের নামে যতটুকু পরিচিত সাকিব, তার চেয়েও বেশি আলোচিত পাকিস্তান দলের পাঁড়ভক্তের বলা সেই ডায়ালগ, ‘ও ভাই, মারো মুঝে মারো’।

২০১৯ সালের বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তানের অসহায় আত্মসমর্পনের এই ক্রিকেট অনুরাগীর চরম হতাশ হয়ে গণমাধ্যমের সামনে বলে ওঠেন, ‘ও ভাই, মারো মুঝে মারো’। তার ক্ষোভের এই আবেগী বহিঃপ্রকাশ অন্তর্জাল অমরত্ব পেয়ে গেছে।

এবার এশিয়া কাপে ২৮ আগস্ট ভারতের মুখোমুখি পাকিস্তান। তার আগে ভারতকে হারাতে এবার দলের সমর্থনে সাকিব নিজেই মাঠে নেমে পড়তে প্রস্তুতি নিয়েছেন!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ভিডিও আপলোড করেছেন মোমিন সাকিব।

যার একটি ভিডিওতে দেখা গেছে, ব্যাট-প্যাডে শোভিত হয়ে অনুশীলন করছেন তিনি। সঙ্গে এ-ও বলছেন যে, পাকিস্তান ক্রিকেট দলের যদি প্রয়োজন হয়, তাহলে তিনি দলের হয়ে খেলার জন্য আটঘাট বেঁধে তৈরি।

ভিডিও’র এক পর্যায়ে তাকে কেউ একজন প্রশ্ন করেন, ‘মোমিন সাকিব ভাই, কী করছো?’

জবাবে মোমিন সাকিব বলেন, ‘প্রস্তুত করছি, নিজেকে প্রস্তুত করছি। চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারছেন না শাহীন আফ্রিদি। ফলে কাউকে না কাউকে তো ব্যাপারটা নিয়ে ভাবতেই হবে। যদি দলের আমাকে দরকার পড়ে তাহলে আমি খেলতে নামব। আর একটা নয়, তিন-তিনটে সেঞ্চুরি হাঁকাব।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভালো করি বা খারাপ, নিন্দুকেরা ঠিক দোষ খুঁজে বের করবেই- সেঞ্চুরি পরে সরব বাবর আজম

সমালোচনার ঝড় বয়ে চলেছিল বাবর আজম, মহম্মদ রিজওয়ানকে নিয়ে। নিন্দুকদের আক্রমণে ক্ষতবিক্ষত হচ্ছিলেন পাকিস্তানের দুই …

Leave a Reply

Your email address will not be published.