Breaking News

বিমানে উঠে খুলনার নাসিম হয়ে গেলেন কুমিল্লার! পোস্ট ঘিরে বিতর্ক

যেন উধোর পিণ্ডি বুধোর ঘাড়ে। অথবা, ছিল বিড়াল , হয়ে গেল রুমাল! বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর ঘিরে বিতর্ক যেন থামছেই না। বিতর্কের মাঝে এবার অন্য ঘটনার জন্ম দিল বিপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি খুলনা টাইগার্স (Khulna Tigers) এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স (Comilla Victorians)। পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক । বলা ভালো হাস্যরসাত্মক বিতর্ক। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (BPL) খেলার জন্য আসছেন নাসিম শাহ। সবাই জানতেন তিনি খেলবেন খুলনার হয়ে। কিন্তু বিমানে উঠে একটি টুইট করেন নাসিম শাহ। তাতেই তিনি লিখেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের হয়ে খেলবেন তিনি। জানা গিয়েছে, চলতি বিপিএল টুর্নামেন্ট শুরুর আগে নাসিমকে নিজেদের দলে পেতে যোগাযোগ করে খুলনা টাইগার্স। বাংলাদেশের সংবাদপত্র এবং গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এবার বিপিএলে ‘খুলনা টাইগার্স’-এর হয়ে খেলবেন নাসিম। সেই কথা নিজেদের ফেসবুক পেজে ঘোষণাও করেছিল খুলনা টাইগার্স। একটি ছবি দিয়ে এই ঘোষণা করে খুলনা টাইগার্স। কিন্তু শনিবার রাতেই হয় ‘টুইস্ট’।

Advertisement

পাকিস্তানের এই তরুণ পেসার বাংলাদেশের (Bangladesh) উদ্দেশ্যে বিমানে বসে দুটি ছবি দিয়ে টুইট করেন। তাতে তিনি লিখেন, ‘আমি আবারও উড়ান দিচ্ছি। এবার বাংলাদেশে যাচ্ছি। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলব আমি।” নাসিমের এমন পোস্ট দেখে বিস্মিত এবং দ্বিধান্বিত হয়ে পড়েন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। যদিও তাদের বিস্ময় এবং প্রশ্ন দূর করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজমেন্ট। তাদের মিডিয়া ম্যানেজার জানিয়ে দেন নাসিম তাদের হয়ে খেলতেই বাংলাদেশে পা রেখেছেন। শনিবার রাতেই নাসিম ঢাকায় পৌঁছান। ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স’ নিজেদের ফেসবুক পেজ থেকে তাঁকে স্বাগত জানিয়ে পোস্ট করে। সেখানে তাদের তরফে লেখা হয় “পাকিস্তানি তরুণ বোলিং সেনসেশন, ক্রিকেট বিশ্বের ভবিষ্যৎ সুপারস্টার নাসিম শাহ বিপিএল ২০২৩-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতে মাঠ মাতাতে এখন ঢাকায়। স্বাগতম, নাসিম শাহ।”

জানা গিয়েছে , বিপিএল ড্রাফটের আগেই পাকিস্তানি ক্রিকেটার আজম খান ও ওয়াহাব রিয়াজের সঙ্গে খুলনা নাসিম শাহকেও দলে ভিড়িয়েছিল। তবে, খুলনা এই দাবি করলেও তাদের সঙ্গে কোন চুক্তি হয়নি নাসিমের। কেন এই চুক্তি হয়নি সেই ব্যাপারে এখনও পর্যন্ত কেউ মুখ খুলতে রাজি নন। উল্লেখ্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ১৯ বছর বয়সী নাসিম দলে পাবেন তাঁর স্বদেশি তিন ক্রিকেটার মোহম্মদ রিজওয়ান, খুশদিল শাহ আর হাসান আলীকে। এই দলের হয়েই খেলার কথা আছে পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদির। তবে কবে তিনি যোগ দেবেন, সেটা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই বিপিএলের চট্টগ্রাম পর্বর খেলা শেষ হয়েছে। ছটি ম্যাচের মধ্যে ৩টিতে জয় পেয়েছে কুমিল্লা। তারা এখন পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে।

Advertisement

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মাথাব্যথা নেই BPL নিয়ে, টুর্নামেন্ট ছেড়ে ‘উমরাহ’র পথে সাকিব!

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (Bangladesh Premier League) এখন বেশ হাড্ডাহাড্ডি পর্যায়ে পৌঁছে গিয়েছে। ইতিমধ্যেই রাউন্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *