Breaking News

বাংলাদেশের বিপক্ষে টেস্টেও অনিশ্চিত জাদেজা

হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা। টেস্টেও অনিশ্চিত অভিজ্ঞ এই অলরাউন্ডার। জাদেজার বদলি হিসেবে দেখা যেতে পারে সৌরভ কুমারকে।

Advertisement

সবশেষ সেপ্টেম্বরে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছিলেন জাদেজা। যে কারণে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে এশিয়া কাপে খেলা হয়নি তার। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারায় সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের বাইরে ছিলেন জাদেজা।

বিশ্বকাপে খেলতে না পারলেও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজের দলে ছিলেন ৩৩ বছর বয়সি এই অলরাউন্ডার। তবে পুরোপুরি সেরে উঠতে না পারায় ওয়ানডে সিরিজে জাদেজার বদলি হিসেবে শাহবাজ আহমেদের নাম ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

Advertisement

বাংলাদেশ সফরে টেস্টও খেলা হচ্ছে না তার। ক্রিকবাজ জানিয়েছে, সঠিক সময়ে সেরে উঠার সম্ভাবনা ক্ষীণ জাদেজার। কয়েকদিনের মাঝেই তার বদলি ঘোষণা করতে পারে বিসিসিআই। জাদেজার বদলি হিসেবে দেখা যেতে পারে সৌরভকে।

বাংলাদেশ সফরে ভারত ‘এ’ দলের স্কোয়াডে রয়েছেন উত্তর প্রদেশের বাঁহাতি এই স্পিনার। এর আগে জাদেজা ছাড়াও ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন পেসার ইয়াশ দয়াল। পিঠের চোটের কারণে বাংলাদেশ সফরে আসা হচ্ছে না তার। দয়ালের জায়গায় খেলবেন কুলদিপ সেন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *