Breaking News

ফর্মে ফেরার জন্যই সূর্যকুমারের ব্যাট ধার নিয়েছিলেন রোহিত! ভাইরাল ভিডিও

ভারতীয় দল নিউজিল্যান্ডের মাটিতে ওডিআই সিরিজ হেরে ফিরেছিল। তবে সেই দলে নামিদামি তারকাদের মধ্যে এক-দুই জন ছাড়া কেউই প্রায় ছিলেন না। কিন্তু তারপর বাংলাদেশের মাটিতে চোট-আঘাতে যারা জর্জরিত তাদের বাদে পূর্ণশক্তির স্কোয়াড নিয়েই গিয়েছিল ভারতীয় দল। কিন্তু তারপরেও প্রথম ম্যাচে হারতে হয়েছে তাদের।

Advertisement

প্রথমে ব্যাট করে মীরপুরে ব্যাটিং বিপর্যয়ের মুখোমুখি হয়েছিল ভারত। লোকেশ রাহুল ছাড়া বাকি সকল ভারতীয় ক্রিকেটার ব্যাট হাতে কিছু করে দেখাতে পারেননি তারা। ১৮৬ রানে তুলে আউট হয়ে গিয়েছিল ভারতীয় দল। তারপর ১৩৬ রানের মধ্যে বাংলাদেশের ৯ উইকেট তুলে নিলেও শেষ উইকেটে ৫১ রানের পার্টনারশিপ গড়ে ম্যাচ নিজেদের পকেটে ভরে ফেলে বাংলাদেশের মেহেদী মিরাজ হাসান এবং মুস্তাফিজুর রহমান।

এরপর থেকেই রোহিত শর্মার অধিনায়কত্ব ও ব্যাটিং নিয়েও অনেক সমালোচনা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই ব্যাট হাতে ছন্দে নেই। কাল স্লো ওভার রেটের জন্য জরিমানাও ভোগ করছেন। দেশের মাটিতে বিশ্বকাপের আগে তার এই ফর্ম একেবারেই কাম্য নয় বলে মনে করছেন অনেকে।

Advertisement

এই অবস্থায় একটা চমকপ্রদ ব্যাপার সকলের সামনে এসেছে কাল। গতকাল রোহিত শর্মা ২৭ রান করে সাকিব আল হাসানের শিকার হয়ে ড্রেসিংরুমে ফিরে এসেছিলেন। তিনি যখন ব্যাট করছিলেন তখনই নজরে আসে ক্যামেরায় যে তার ব্যাটে রয়েছে সূর্যকুমার যাদবের সই। এটা দেখে অনেকেরই সন্দেহ হয়েছে যে নিজের অফফর্ম কাটাতে চলতি বছরে ব্যাঠাতে দুরন্ত ছন্দে থাকা সূর্যকুমার যাদবের একটি ব্যাট ধার করেছেন রোহিত।

Advertisement

কিন্তু তাতে শেষপর্যন্ত কোন লাভ হয়নি। কিছু ভালো শট কাল খেলেছিলেন রোহিত শর্মা। তার ২৭ রানের মধ্যে ২২ রানই এসেছিল বাউন্ডারির মাধ্যমে। কিন্তু তারপর বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান তার ডিফেন্স ভেদ করে তাকে বোল্ড করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *