Home / International Cricket / পিএসএলে করোনা আক্রান্ত ফকনার-হেটমায়ার

পিএসএলে করোনা আক্রান্ত ফকনার-হেটমায়ার

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) মাঠে গড়ানোর আগেই করোনা হানা দিয়েছে। টুর্নামেন্ট শুরুর সপ্তাহ খানেক বাকি থাকতে কোভিড পজিটিভ হয়েছেন ক্রিকেটারসহ টুর্নামেন্ট সংশ্লিষ্ট পাঁচজন।

আগামী ২৭ জানুয়ারী থেকে শুরু হবে পিএসএলের এবারের আসর। টুর্নামেন্ট শুরুর আগে নির্ধারিত করোনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তিন জন ক্রিকেটার। আর বাকি দুই জন ম্যাচ অফিসিয়াল।

ভারতের একটি গণমাধ্যম জানিয়েছে, করোনা আক্রান্ত ক্রিকেটারদের সবাই কোয়েটা গ্ল্যাডিয়েটরসের। এই তালিকায় আছেন শিমরন হেটমায়ার, জেমস ফকনার এবং লুক উড। তাদের সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে।

পেশোয়ার জালমির বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে কোয়েটা। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় এই তিন বিদেশী ক্রিকেটারের অনেকটা নিশ্চিতভাবেই প্রথম ম্যাচে খেলা হচ্ছে না।

এদিকে কোভিড-১৯ সংক্রমণ নিয়ে বেশ উদ্বিগ্ন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। রমিজ রাজা জানিয়েছেন, কোনো ফ্র্যাঞ্চাইজির স্কোয়াডে যদি অন্তত ১৩ জন ক্রিকেটার কোভিড নেগেটিভ হয়ে থাকেন, তাহলে সেই দলের ম্যাচ মাঠে গড়াতে আর কোনো বাধা নেই।

আগামী বছরের ২৭ জানুয়ারি করাচি কিংস এবং বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতানসের ম্যাচ দিয়ে পর্দা উঠবে পিএসএলের সপ্তম আসরের। আসরের ফাইনাল আগামী ২৭ ফেব্রুয়ারি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোহলি, উইলিয়ামসনের ‘শূন্য’র দিনে বড় জয় বেঙ্গালুরুর

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ, এমন লড়াইয়ে নজর ছিল বিরাট কোহলি ও কেইন উইলিয়ামসনের ...