Breaking News

পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়ে মানসিক ভারসাম্যই হারিয়ে ফেলেছিলেন ইংরেজ ক্রিকেটার

আইপিএলে খেলতে পারেননি এই ইংরেজ ক্রিকেটার। পাকিস্তান লিগে খেলার পরেই তিনি মানসিক ভাবে অসুস্থ বোধ করেন। বাড়ি ফিরে যান।

পাকিস্তান সুপার লিগে খেলতে আসার অভিজ্ঞতা জানালেন ইংরেজ ক্রিকেটার জেসন রয়। তাঁর মতে পিএসএলে খেলতে এসে তাঁর মনে হয়েছিল যে জায়গাটা অদ্ভুত। মানসিক সমস্যাও শুরু হয় তাঁর।

এই বছর কুয়েতা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলেন রয়। ছ’টি ম্যাচ খেলে ৩০৩ রান করেন তিনি। গড় ৫০.৫, স্ট্রাইক রেট ১৭০.২২। রয় স্বীকার করেন তাঁর মানসিক সমস্যা হয়েছিল পিএসএল খেলতে গিয়ে। এক সাক্ষাৎকারে রয় বলেন, “পিএসএলে আমার মানসিক অবস্থা ঠিক ছিল না। খুব অদ্ভুত একটা জায়গায় ছিলাম আমি। ভাল খেলছিলাম কিন্তু খেলাটা উপভোগ করতে পারছিলাম না। আনন্দ পাচ্ছিলাম না। বাড়ি ফিরে স্বস্তি পেয়েছিলাম। মনে হয়েছিল সাধারণ জীবনে ফিরলাম।”

টানা জৈবদুর্গে থাকার ফলে ক্লান্ত হয়ে গিয়েছিলেন রয়। সেই কারণেই এমন হয়েছিল বলে মনে করেন তিনি। রয় বলেন, “অনেকগুলো মাস বাড়ির বাইরে ছিলাম। হোটেলে ৫০ দিন জৈবদুর্গর মধ্যে থাকতে হয়েছিল। জানুয়ারি মাসে আমার সন্তান হয়। ওর কাছ থেকে দূরে থাকা খুব কষ্টের।”

আইপিএলের নিলামে গুজরাত টাইটান্স দলে নেয় রয়কে। কিন্তু জৈবদুর্গে থাকার ভয়ে তিনি খেলেননি। রয় বলেন, “ঘরে থাকার কারণে আইপিএলে খেলতে পারিনি। বাড়ি ফিরে মন, শরীর সব কিছু তরতাজা হয়ে গিয়েছিল। ফের খেলার প্রতি ভালবাসা খুঁজে পাচ্ছি।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারেননি ইমরান-মিয়াঁদাদ-ইনজামামরাও! করে দেখালেন বাবর আজম

পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam) মাঠে নামলে বাইশ গজ রেকর্ডের গন্ধ পায়। বিশ্বের এক …

Leave a Reply

Your email address will not be published.