Breaking News

পন্থ কি থাকছেন টি-২০ বিশ্বকাপের দলে? বড় মন্তব্য করে দিলেন দ্রাবিড়!

নিজেদের ঘরের মাঠে ভারত-দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ ২-২ করেছে। এই সিরিজে পন্থের ব্যাটিং রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অফ-স্টাম্পের বাইরের বলে বারবার খোঁচা দিয়ে আউট হচ্ছেন দেশের তরুণ উইকেটকিপার-ব্যাটার। সেভাবে ক্রিজে দাঁড়াতেই পারেননি। পন্থ এবার ইংল্যান্ড উড়ে যাবেন লাল ও সাদা বলের ক্রিকেট খেলতে। টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে পন্থ থাকবেন নাকি দীনেশ কার্তিক এই নিয়েই চলছে আলোচনা। এসবের মাঝেই ভারতের হেড কোচ পন্থকে নিয়ে বড় কথা বলে দিলেন।

দ্রাবিড় বেঙ্গালুরুতে পঞ্চম টি-২০ ম্যাচের পর কথা বলেন পন্থকে নিয়ে। তিনি জানান, “ব্যক্তিগত ভাবে পন্থ কিছু রান করতে চেয়েছিল। কিন্তু এই নিয়ে ও ভাবছে না। অবশ্যই পন্থ আগামী কয়েক মাসে আমাদের পরিকল্পনার বিরাট অংশ। আমি ওর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করতে চাই না। মাঝের দিকের ওভারে খানিক আক্রমণাত্মক ব্র্যান্ডের ক্রিকেট প্রয়োজন হয়। খেলাটাকে খানিক এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। কাউকে দুই-তিন ম্যাচের ভিত্তিতে বিচার করা কঠিন”

দ্রাবিড় পন্থের পাশে দাঁড়িয়ে তাঁর আইপিএল পারফরম্যান্সের কথা মনে করিয়ে দিয়েছেন। পন্থের স্ট্রাইক-রেট সদ্যসমাপ্ত আইপিএলে ১৫৮-র ওপর ছিল। দিল্লি ক্যাপিটালসের হয়ে ৩৪০ রান করেছিলেন। দ্রাবিড়ের সংযোজন, “আমার মনে হয় স্ট্রাইক-রেটের নিরিখে পন্থের বেশ ভাল আইপিএল গিয়েছে। তিন বছর আগের আইপিলের তুলনায় ওর গড় বেড়েছে। আশা করি এই প্রতিফলন আন্তর্জাতিক স্তরেও থাকবে। আক্রমণাত্মক ক্রিকেট খেলার এই প্রক্রিয়ায় ও হয়তো কিছু ম্যাচে ভুল করতে পারে। কিন্তু পন্থ আমাদের ব্যাটিং লাইন-আপের অবিচ্ছেদ্য অঙ্গ। বাঁ-হাতি হিসাবে মিডল অর্ডারে ওর পাওয়ার ক্রিকেট প্রয়োজন। ওর বেশ কিছু ভাল নক আছে।” এখন দেখার পন্থ ইংল্যান্ডে কী করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

সোয়ানের চোখে চাহাল বিশ্বসেরা স্পিনার

যুবেন্দ্র চাহালকে বিশ্বের সেরা স্পিনার আখ্যা দিয়েছেন গ্রায়েম সোয়ান। ইংল্যান্ডের সাবেক এই স্পিনার মনে করেন …

Leave a Reply

Your email address will not be published.