Breaking News

“নেভার-এন্ডিং দুঃস্বপ্ন”: গ্লেন ম্যাক্সওয়েল বায়ো-বুদ্বুদ চ্যালেঞ্জ সম্পর্কে আলোচনা করেন

গ্লেন ম্যাক্সওয়েল বায়ো-বুদ্বুদ চ্যালেঞ্জ সম্পর্কে আলোচনা করেন

“নেভার-এন্ডিং দুঃস্বপ্ন”: গ্লেন ম্যাক্সওয়েল বায়ো-বুদ্বুদ চ্যালেঞ্জ সম্পর্কে আলোচনা করেছেন গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন, বায়ো-বুদবুদে নিয়মিত সীমাবদ্ধ থাকা একটি “দুঃস্বপ্ন” হয়ে উঠতে পারে এবং ক্রিকেটাররা বর্তমানে তাদের কাজ চালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করার জন্য একটি “কঠিন জীবনযাত্রা” পরিচালনা করছে।

Advertisement

অবিচ্ছিন্ন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন, ক্রমাগত বায়ো-বুদ্বুদে আবদ্ধ থাকা একটি “দুঃস্বপ্ন” হয়ে উঠতে পারে এবং ক্রিকেটাররা তাদের কাজ চালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করার জন্য এই মুহূর্তে একটি “কঠিন জীবনযাত্রার” নেতৃত্ব দিচ্ছেন। অতীতে মানসিক অবসন্নতায় তাঁর অংশীদার ম্যাক্সওয়েল স্বীকার করেছিলেন যে সিভিড -১৯ মহামারীর মধ্যে এই জাতীয় জীবনের সাথে সামঞ্জস্য হওয়া অবশ্যই বিশ্বজুড়ে খেলোয়াড়দের ক্ষতি করতে চলেছে।

“এটি খুব কঠিন (এক বুদ্বুদ থেকে অন্য বুদ্বুদে স্থানান্তরিত করা

আপনি আপনার বায়ো-সুরক্ষিত বুদ্বুদের বাইরের লোকদের কাছ থেকে আশ্রয় পেয়েছেন এবং আপনি এই অবিচ্ছিন্ন দুঃস্বপ্নে আটকে যাচ্ছেন যেখানে আপনি একই দিন বার বার বাস করছেন,” তিনি তার ইউটিউব চ্যানেলে আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু পোস্ট করেছেন একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

Advertisement

“আপনি কীভাবে বাইরের বিশ্বের সাথে একটি সাধারণ কথোপকথন করবেন তা প্রায় ভুলে গেছেন যে এটি মানসিক দিক থেকে খুব কঠিন হতে পারে এবং এটি একটি বিশাল চ্যালেঞ্জ। তবে ফিরে খেলতে এবং আমাদের কাজ করতে এবং মানুষকে বিনোদন দিতে সক্ষম হতে পেরে দুর্দান্ত কিন্তু তবে এটি “এই মুহূর্তে এখনও একটি কঠিন জীবনযাত্রা,” তিনি বলেছিলেন।

“এটি খুব কঠিন (এক বুদ্বুদ থেকে অন্য বুদ্বুদে স্থানান্তরিত করা

“এটি প্রচুর সম্পর্কের উপরও চাপ সৃষ্টি করে। এই শক্ত সময়ে আপনাকে বের করার জন্য আপনার সমর্থন নেটওয়ার্ক দরকার। আসন্ন আইপিএল সম্পর্কে কথা বলার সময় ম্যাক্সওয়েল বলেছেন যে বিরাট পারফরম্যান্স সত্ত্বেও তার দুর্দান্ত দামের চারপাশের সমস্ত বকবক তার পক্ষে কম যত্ন নিতে পারে না কারণ তিনি বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের পাশাপাশি দীর্ঘকালীন লালিত স্বপ্ন দেখার জন্য উচ্ছ্বসিত।

Advertisement

গত দুটি আইপিএলে দুর্বল আউট হওয়া সত্ত্বেও, এই বছরের নিলামে ম্যাক্সওয়েল আবারো বড়ো অর্থোপার্জন করতে সক্ষম হন, যখন আরসিবি তাকে পুরোপুরি ১৪২.২৫ কোটি টাকার জন্য সই করেছিল।

ম্যাক্সওয়েল বলেন, “অনেক দিন হয়েছে (কোহলি ও ডি ভিলিয়ার্সের সাথে খেলার স্বপ্ন)। স্পষ্টতই তাদের মাঠের খুব ভাল জানা ছিল, তাদের বিপক্ষে মোটামুটি খেলেছি কিন্তু শেষ পর্যন্ত আমি একই দলে খেলতে পেলাম,” ম্যাক্সওয়েল বলেছিলেন।”সত্যিই নয়,” হ’ল নিলামে তিনি যে উচ্চ বিডকে আকর্ষণ করেছিলেন, তাতে তিনি কি বিস্মিত হয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তার প্রতিক্রিয়া ছিল।

Advertisement

“আমি ভেবেছিলাম যে কিছুটা আগ্রহ থাকতে পারে

অনেক দল এই মিডল অর্ডার বিদেশের খেলোয়াড়কে নিয়ে এসেছিল তবে আমি জানতাম বেশ কয়েকটি দল ব্যাটিং-অফ স্পিনারকে দেখছিল এবং আমি আনন্দিত যে দুটি দল আরও শক্ত হয়ে গেছে এবং আরসিবি আমাকে ধরেছে। ”

আমি মনে করি আমার অভিনয়গুলি তাদের যত্ন নেবে, আমি আমার যা কিছু করি তার ইতিবাচক প্রভাব ফেলতে চাই, মনোভাব হোক, দলের চারপাশে সহায়তা করা হোক, নেতৃত্ব বুদ্ধিমানের বিরাটকে যখন প্রয়োজন হবে তখন তাকে সাহায্য করতে হবে । “আমার ধারণা আমার অভিজ্ঞতা, আমি মনে করি এটি আমার ২২ তম সফর। .. সুতরাং সেই ধরণের অভিজ্ঞতার সাথে আপনি গ্রুপের বাকি অংশগুলিকে সহায়তা করতে পেরেছেন, “ম্যাক্সওয়েল বলেছিলেন।

ম্যাক্সওয়েল বলেছেন, পুরো লকডাউন সময়টি তাঁর মায়ান্বারের সাথে তাঁর মেলবোর্নের বাড়িতে কাটিয়েছেন, তিনি এখন সতেজ বোধ করছেন এবং তার নতুন আইপিএল দলের হয়ে মাঠে নামার অপেক্ষা করতে পারেন না।

“আমি যেতে পেরে অনেক উচ্ছ্বসিত ছিলাম। গত বছর দুবাইয়ের পরে আমরা ভারতে ফিরে এসেছি একটি নতুন দল, একটি নতুন টুর্নামেন্ট, আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। কোয়ারান্টিনের বাইরে থাকতে পেরে আনন্দিত। কিছু বন্ধুত্বপূর্ণ মুখ দেখে ভালো লাগল, কয়েকজনের সাথে দেখা হয়েছিল নতুন লোকেরা, বাইরে বের হয়ে এসে দৌড়াও।

“আশা করি, তারা যখন আপনার চারপাশে দৌড়াদৌড়ি করতে দেখবে তখন তা অন্যান্য লোকদেরও উত্সাহ দেয় It এটি সংক্রামক হতে পারে, এটি নেতিবাচক প্রতিক্রিয়া যতটা দ্রুত গ্রুপে ছড়িয়ে পড়ে।

 

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

২০২৩ এশিয়া কাপ পাকিস্তান থেকে সরলে, খেলবেন না বাবররা, এমনই দাবি PCB প্রধানের

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা আবারও এশিয়া কাপ ২০২৩ নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published.