Breaking News

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে এই মুহূর্তে অধিনায়কত্ব পাওয়ার কোনো চিন্তাই নেই তার মাথায়। দলগতভাবে ভালো খেলে ভারতকে বিশ্বকাপও জেতাতে চান হার্দিক।

কিছুদিন আগেই আয়ারল্যান্ড সফরে গিয়েছিল ভারত। সেই দলে ভারতের নেতৃত্বভার পেয়েছিলেন হার্দিক। এই অলরাউন্ডারের নেতৃত্বে আয়ারল্যান্ডে দুই ম্যাচ খেলেই জিতে যায় ভারত।

ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি দলেও রোহিত শর্মার ডেপুটি হিসেবে তাকে রাখা হয়। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে রোহিত বিশ্রাম নিলে এক ম্যাচের জন্য নেতৃত্ব পান হার্দিক। এই ম্যাচটিও জিতেছে ভারত।

ম্যাচ শেষে ভারতের অধিনায়কত্বের প্রস্তাব পেলে গ্রহণ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে হার্দিক বলেন, ‘আপনার দলকে নেতৃত্ব দেয়াটা সবসময় বিশেষ কিছু। আর সুযোগ পেয়েই যদি আপনি দলকে জেতাতে পারেন সেটা আরও দারুণ কিছু। আমি শুধুমাত্র আমাদের অধিনায়কের ভূমিকা পালন করার চেষ্টা করেছি।’

‘আমাকে যদি সুযোগ দেয়া হয়, আমি খুব খুশি মনেই এটা গ্রহণ করব। তবে এখন আমাদের সামনে একটি বিশ্বকাপ আসছে। দল হিসেবে আমরা কতোটা ভালো হতে পারি সেটাই এই মুহূর্তে দরকার।’

হার্দিকের নেতৃত্বে শেষবারের আইপিএলে শিরোপা জিতে নেয় গুজরাট টাইটান্সও। সেই থেকে ভারতের ম্যানেজমেন্টের সুনজরে আসেন সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অবাক হয়েছি যেভাবে ব্যাটে লাগল, গত ১০ মাস ধরে মেরে খেলেছি- রোহিত

নাগপুরে ঘরের মাঠে চলতি টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে …

Leave a Reply

Your email address will not be published.