Breaking News

ধোনির মতো আচমকাই অবসর নেবেন কোহলি? জোর জল্পনা টুইট, ইনস্টা পোস্ট ঘিরে

আচমকাই এক ইনস্টাগ্রাম পোস্ট করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন বিরাট কোহলি? ভারতীয় ক্রিকেটের মেগাস্টারের এক টুইট এবং ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে। ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। শঙ্কায় রয়েছেন কোহলি ভক্তরা। এদিন কোহলি পোস্ট করে লেখেন, ‘২০২২ সালের ২৩ অক্টোবর চিরকাল আমার হৃদয়ে বিশেষ স্থানে থাকবে। কোনও ক্রিকেট ম্যাচে এমন শক্তি আগে কখনও অনুভব করিনি। আশীর্বাদের মতো ছিল সেই সন্ধ্যাটা।’ বিরাটের পোস্টে যে ছবিটি ছিল, তাতে দেখা যাচ্ছে তিনি স্টেডিয়াম ছেড়ে বের হচ্ছেন। এই ছবিতেই আরও অবসরের জল্পমা তীব্র হয়।

Advertisement

উল্লেখ্য, ২৩ অক্টোবর টি২০ বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচে ৯০ হাজার দর্শকের সামনে এমসিজিতে মাত্র ৫৩ বলে ৮২ রানের দুর্দান্ত ইনিংস খেলে ভারতকে এক ঐতিহাসিক জয় এনে দিয়েছিলেন। এই আবহে আচমকা সেই দিনটার কথা স্মরণ করায় অনেকেই অবসরের গন্ধ পাচ্ছেন। এদিকে বিশ্বকাপে ভারত সেমিতে হেরে যেতেই সিনিয়রদের ছেঁটে ফেলা নিয়ে একটি জল্পনা শুরু হয়েছে। এই আবহে বিরাট কোহলির পোস্ট দেখে আচমকা অনেকেই আতকে উঠেছিলেন।

Advertisement

জাহাজি নামক এক টুইটার ব্যবহারকারী কোহলির উদ্দেশে লেখেন, ‘এমন ধরনের ছবি ব্যবহার করো না। হার্টবিট বেড়ে যায়। ভাবলাম অবসরের ঘোষণা কি না।’ এদিকে কফিএক্সবক্স নামক এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘ভালো ছবি ব্যবহার করো। সকাল সকাল হৃদরোগে আক্রান্ত হব নয়ত।’ ফ্যান্টাস্টিক ডেভিল লেখেন, ‘আমার তো প্রথমে মনে হয়েছিল যে অবসরের পোস্ট এটা।’ এদিকে ইনস্টাগ্রামে আয়ুষ্মান মিশ্র লেখেন, ‘আমার মনে হল টি২০ থেকে অবসরের ঘোষণা ছিল। সকাল সকাল এমন পোস্ট দেখে….’

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *