Breaking News

দীর্ঘ দিনের বান্ধবীকে বিয়ে করলেন পাক ক্রিকেটার শান মাসুদ, পাত্রী কে জানেন?

পাকিস্তান সিনিয়র ক্রিকেট দলের সংক্ষিপ্ত ফর্ম্যাটের অন্যতম সেরা ব্যাটার শান মাসুদ। বাঁ-হাতি এই ব্যাটার এ বার আবদ্ধ হলেন বিবাহবন্ধনে। দীর্ঘ দিনের বান্ধবী নিশে খানকে বিয়ে করলেন তিনি। পাকিস্তানের পেশোয়ারে এক অনুষ্ঠানে বিয়েটা সেরে ফেললেন শান মাসুদ। এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়েটা সেরেছেন শান মাসুদ। গোটা অনুষ্ঠানে জুড়ে ব্যাকগ্রাউন্ডে বাজানো হয় এড সেরানের ‘পারফেক্ট ‘ গানটি।

Advertisement

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই বিয়ে সম্পন্ন হলেও বিয়ের ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা শুভেচ্ছা বার্তায় ভাসিয়েছেন দম্পতিকে। পাক মিডিয়ার খবর অনুযায়ী পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাচক শাহিদ আফ্রিদি এবং অলরাউন্ডার শাদাব খান এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জানা গিয়েছে মাসুদ তাঁর পরিবার, আত্মীয় স্বজনদের জন্য ‘ভালিমার’ আয়োজন করবে। সূত্রের খবর এই ভালিমার আয়োজন করা হবে আগামী ২৭ জানুয়ারি।

করাচিতে ভালিমা ছাড়াও অনুষ্ঠিত হবে মাসুদের ‘রুকসাতি’। মাসুদের বিয়ের খবর বাইরে আসার পরেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররাও। কিপার ব্যাটার কামরান আকমল শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভেচ্ছা জানাচ্ছি শান মাসুদ। অনেক অনেক শুভ কামনা রইল তোমাদের জন্য। তোমাদের বৈবাহিক জীবন খুব সুখের হোক।’

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শান মাসুদ জানিয়েছিলেন, নিশের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়েছিল লাহোরে। যে সময়কে তিনি তাঁর জীবনের অন্যতম সেরা সময় বলেও ব্যক্ত করেছেন। উল্লেখ্য, গত মাসেই শান মাসুদের সতীর্থ হ্যারিস রউফ এবং মডেল মুজনা মাসুদ মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বিয়ে করে ‘সর্বস্বান্ত’? অ্যাকাউন্ট নম্বর দিয়ে আর্থিক সাহায্যের আবেদন পাক ক্রিকেটারের!

বিয়েটা সেরে ফেললেন পাকিস্তান ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার শাদাব খান। পাকিস্তানের কিংবদন্তী স্পিনার সাকলিন মুস্তাকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *