Breaking News

দারুণ বোলিংয়ের পর দর্শনীয় ক্যাচ ম্যাক্সওয়েলের (ভিডিওসহ)

সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে শ্রীলঙ্কার ২৫৮ রান তাড়া করছে অস্ট্রেলিয়া। ব্যাটিংয়ে নেমে লঙ্কানরা শুরুতেই মাত্র ৩৪ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল। প্রথম উইকেটটি নেন ম্যাক্সওয়েল। ফেরান নিরোশন ডিকাভিলাকে।

এরপর দুর্দান্ত ক্যাচ ধরে সকলকে তাক লাগিয়ে দেন ম্যাক্সওয়েল।

দ্বিতীয় ওভারে গ্লেন ম্যাক্সওয়েলের হাতে বল তুলে দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।  দ্বিতীয় বলে চার মারার জন্য ডিকাভিলা ক্রিজ ছেড়ে অনেকটা বেরিয়ে এসেছিলেন এবং কভার থেকে বাউন্ডারির ​​জন্য ব্যাট সুইং করেন। কিন্তু ম্যাক্সওয়েল তার নড়াচড়া, ব্যাটিং অ্যাকশন অনুভব করে বলটি পায়ের দিকে সুইং করেন। বলটি মারতে পারেননি ডিকাভিলা। উল্টে তিনি স্টাম্প আউট হয়ে যান। আসলে বল ডিকাভিলার পায়ের নিচ দিয়ে সোজা উইকেটরক্ষক অ্যালেক্স কেরির হাতে চলে যায়।

কেরির হাত থেকে বল পিছলে যাচ্ছিল। কিন্তু বল মারার জন্য এতটাই বাইরে বের হয়ে এসেছিলেন ডিকাভিলা, তিনি ক্রিজে ফেরার আগেই কেরি বল সামলে তাকে স্টাম্প আউট করে দেন। মাত্র ১ রান করে তাকে ফিরতে হয়। শুধু তা-ই নয়, এরপর ২৭তম ওভারে দুর্দান্ত ক্যাচ নিয়ে সকলকে তাক লাগিয়ে দেন ম্যাক্সি। ২৭তম ওভারের দ্বিতীয় ডেলিভারিতে শ্রীলঙ্কার অলরাউন্ডার ধনঞ্জয় ডি সিলভা বড় শট মারতে চেয়েছিলেন। কিন্তু তিনি পারেননি।

মিচেল মার্শের বলে তার টাইমিং ঠিকঠাক হয়নি। তার ব্যাটের নিচের অংশে বল লেগে ক্যাচ ওঠে। তবে ক্যাচটি বেশ কঠিন ছিল। ম্যাক্সওয়েল শর্ট মিড উইকেটে লাফিয়ে এক হাতে ক্যাচটি নেন। এই ক্যাচটি নিঃসন্দেহে অন্যতম সেরা। গুরুত্বপূর্ণ সময়ে ধনঞ্জয়কে ফেরান ম্যাক্সি। তখন লঙ্কান অলরাউন্ডারের স্কোর ৬০। শ্রীলঙ্কার হয়ে ১১০ রান করেন আশালঙ্কা।  ওয়ানিন্দু হাসারাঙ্গা অপরাজিত ২১ করায় তাও ২৫৮ রানে পৌঁছয় শ্রীলঙ্কার স্কোর।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোহলির কোন রেকর্ড ভাঙলাম? প্রশ্ন বাবর আজমের

দীর্ঘ সময় ধরে ফর্মে আছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ব্যাট হাতে নামলেই ফিফটি, সেঞ্চুরি হাঁকাচ্ছেন। …

Leave a Reply

Your email address will not be published.