Breaking News

ডিভিলিয়ার্স নামলেন বাছাইয়ে এবং মিলালেন ট্রফির সমীকরণ

ডিভিলিয়ার্স নামলেন বাছাইয়ে এবং মিলালেন সমীকরণ। সেরা একাদশ নিয়ে রয়েছে তার চুল ছেড়া বিশ্লেষণ আর কোনভাবেই হাতছড়া হতে দিবেন না এইবারে ২০২১ এর ট্রফি।  অন্যতম সেরা টি২০ ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স জানেন কিভাবে খেলতে ৩৬০ ডিগ্রীতে, বর্তমান জগতের সবচেয়ে বড় পোষ্টারম্যান খ্যাত এই মহাতারকা হলেন সাবেক আফ্রিকান কাপ্তান ডিভিলিয়ার্স। রেকর্ডের খাতা খুললে মিলবে তারার মত জেগে থাকা সকল রেকর্ডস।

Advertisement

আরিসিবিকে দিয়েছেন প্রায় সবই তবে শুধু মিলেনি শিরোপা স্বাদ, তাই এবার বিরাট কোহলির সাথে তাল মিলিয়ে এনে দিতে চান এই অর্জনটুকুও। একজন ক্রিকেটারে জানেন শুধু শিরোপা না পেলে সকল অর্জন হয়ে যায় ফিকে। ভাগ্যবিদাতার কেমন খেলা যে সব দিয়েও দলের হয়েও যেমন যেতাতে পারেননি ,পারছেন না আইপিএলেরো শিরোপা যেতাতে। এবার তাই এই স্বাদ টুকুও নিতে চান প্রোটিয়া এই খেলোয়াড়।

দল বাছাই নিয়েও আগ্রহের কমতি নেই এই কৃর্তিমানের। তবে আইপিএল শুরুর আগে নিজের পছন্দের আইপিএলের সর্বকালের সেরা একাদশ বেছে নিলেন এবিডি। নিজেকে রাখার পাশাপাশি অধিনায়ক নির্বাচনেও চমক দিয়েছেন ডিভিলিয়ার্স। চলুন দেখা যাক এবি ডিভিলিয়ার্সের পছন্দের তালিকা।

Advertisement

Virat Kohli (c), AB de Villiers, Devdutt Padikkal, Washington Sundar,

Yuzvendra Chahal, Mohammad Siraj, Navdeep Saini, Pavan Deshpande, Shahbaz Ahamad, Harshal Patel,

Finn Allen, Adam Zampa, Kane Richardson, Daniel Sams, Glenn Maxwell, Sachin Baby, Rajat Patidar, Mohammed Azharuddin, Kyle Jamieson, Dan Christian, Suyash Prabhudessai, KS Bharat.

দেখা যাক শেষমেষ কি হয় বলেন ক্ষুদ ক্রিকেটার ডিভিলিয়ার্স।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

পাল্লেকেলেতে শ্রীলঙ্কাকে হারাল আফগানিস্তান, ২০২৩ ODI বিশ্বকাপে যোগ্যতা অর্জন করল পাকিস্তান!

পাল্লেকেলেতে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টসে …

Leave a Reply

Your email address will not be published.