Breaking News

কোহলী-বাবর-উইলিয়ামসনের মধ্যে রয়েছে এই বিরাট মিল!

আধুনিক দিনের গ্রেট বিরাট কোহলি (Virat Kohli), জো রুট (Joe Root), বাবর আজম (Babar Azam) এবং কেন উইলিয়ামসনের (Kane Williamson) কিছু মিল রয়েছে। এমনটাই জানিয়েছেন অস্ট্রেলিয়ার টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)।

সনি স্পোর্টস নেটওয়ার্ক দ্বারা আয়োজিত একটি মিডিয়া ইন্টারঅ্যাকশনের সময় এক প্রশ্নের জবাবে ম্যাচ চলাকালীন বলের লালা ব্যবহারের উপর নিষেধাজ্ঞার বিষয়েও কামিন্স তার মতামত প্রকাশ করেছিলেন। কোহলি, বাবর, রুট এবং উইলিয়ামসনের জন্য, কামিন্স বলেছেন, “তারা সবাই তাদের খেলা অবিশ্বাস্যভাবে ভাল জানে, তারা কখনই আতঙ্কিত হয় না, তারা দীর্ঘ সময় ব্যাট করতে খুশি হয়।” বিরাট কোহলি ও বাবর আজমের সাথে তুলনা নিয়ে কামিন্স বলেছেন,

“তারা দুজনই সত্যিই। সম্পূর্ণ ব্যাটসম্যান। আপনি যে ফরম্যাটেই খেলুন না কেন, উভয়ই আপনাকে চ্যালেঞ্জ করবে। দুজনেই দুর্দান্ত খেলোয়াড়। দুজনই অস্ট্রেলিয়ার বিপক্ষে বেশ কয়েকবার সেঞ্চুরি করেছেন।”
সম্প্রতি ম্যাচ চলাকালীন বলের লালা ব্যবহার সম্পূর্ণরূপে নিষিদ্ধ হয়েছে= মেরিলেবোন ক্রিকেট ক্লাব (MCC), ক্রিকেটের সর্বোচ্চ নিয়ম প্রণয়নকারী সংস্থা, সম্প্রতি ম্যাচ চলাকালীন বলের লালা ব্যবহার সম্পূর্ণরূপে নিষিদ্ধ করেছে। এর সিদ্ধান্ত ২০২২ সালের অক্টোবর থেকে কার্যকর হবে।

এমসিসির এই সিদ্ধান্ত নিয়ে প্যাট কামিন্স বলেছেন, “আমি মনে করি না লালা নিষিদ্ধ করলে সুইং বোলারদের পারফরম্যান্সে প্রভাব পড়বে। আমি মনে করি না লালা সুইং এর উপর একটি বড় প্রভাব ফেলেছে। আমরা ঘাম ব্যবহার করতে পারি, তাই এটি একটি বড় ব্যাপার নয়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

রোহিত, কোহলি নন, কোন ভারতীয় সবচেয়ে ভালো খেলেন বোল্টকে

করুণ নায়ার নামটা কি খুব চেনা চেনা লাগছে? না চেনার কিছু নেই। টেস্টে কেবল দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.