Breaking News

‘কে চাহালের ডিভোর্স নিয়ে মিথ্যা ছড়িয়েছে?’, সাংবাদিকদের ‘ক্লাস’ রোহিতের: ভিডিয়ো

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে নামছে ভারত। এশিয়া কাপের অভিযান শুরু আগে একেবারে বিন্দাস মুডে দেখা গেল রোহিত শর্মাকে। কে যুজবেন্দ্র চাহালের ডিভোর্স নিয়ে ‘মিথ্যা খবর’ ছড়িয়েছেন, তা নিয়ে সাংবাদিকদের ‘ক্লাস’ নিলেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হয়ে গিয়েছে। তাতে ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফের সঙ্গে রোহিত এবং চাহালকে দেখা গিয়েছে। সেখানে চাহালের ডিভোর্স নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল, সেই প্রসঙ্গ ওঠে। এক ব্যক্তিকে (সাংবাদিক সম্ভবত) বলতে শোনা যায়, ‘কে ওই খবর ছড়িয়েছিল? বলে দেব? এখানেই আছে। বলে দিলে অস্বস্তিতে পড়ে আছে।’ তাতে রোহিত বলেন, ‘কে বলেছে? কে বলেছে?’ তারপর হাসাহাসি চলে।

চাহাল ও ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়া চাহাল এবং ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। নেপথ্যে ছিল ধনশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। নিজের প্রোফাইল থেকে স্বামীর পদবি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। আর সেই নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত হয়েছিল। যদিও যাবতীয় জল্পনা উড়িয়ে দেন চাহাল এবং ধনশ্রী।

চাহাল বলেন, ‘আপনাদের সকলের কাছে বিনীত অনুরোধ আমাদের সম্পর্ক সম্পর্কিত যে কোনও ধরণের গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে এটি এখানেই শেষ করুন। যদি আপনি না করেন সবকিছু জানি না, এটা নিয়ে এগিয়ে যাবেন না।’ একইসুরে ধনশ্রী জানান, লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। আরও একটি অস্ত্রোপচার করতে হবে। চাহালের সঙ্গে বিচ্ছেদের যে খবর ছড়িয়েছে, তা অত্যন্ত ঘৃণ্য।

তারইমধ্যে নয়া জল্পনা তৈরি করেন চাহাল। জীবনে বড় বদলের ইঙ্গিত দিয়েছিলেন তারকা ভারতীয় স্পিনার। ইনস্টাগ্রামে নতুন একটি স্টোরি পোস্ট করেছিলেন। তাতে লিখেছিলেন, ‘New Life Loading (নতুন জীবন লোডিং)।’ নেটিজেনদের বেশিরভাগের ধারণা ছিল, এই দম্পতি হয়তো শীঘ্রই বাবা-মা হতে চলেছেন। সেই কারণেই ‘নতুন জীবন লোডিং’-র কথা বলেছেন চাহাল। যদিও দুই থেকে তিন হওয়ার বিষয় নিয়ে পুরোপুরি ‘স্পিকটি নট’ নীতি নিয়েছেন চাহাল-ধনশ্রী।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ফাইনালে মুখোমুখি শ্রীলঙ্কা-পাকিস্তান; দুই দেশেই এখন ঘোর বিপর্যয়

এশিয়া কাপের শিরোপা লড়াইয়ে আগামীকাল ১১ সেপ্টেম্বর রবিবার মুখোমুখি হচ্ছে পাকিস্তান আর শ্রীলঙ্কা। দুঃখজনক বিষয় …

Leave a Reply

Your email address will not be published.