Breaking News

‘একটা সেলফি চাই!’ বাবরদের ছেড়ে রাহুলে মজে পাকিস্তানি সাংবাদিকরা: ভিডিয়ো

বিশ্বজুড়ে ভারতীয় ক্রিকেটারদের জনপ্রিয়তা প্রশ্নাতীত। এমনকী চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানেও তাঁদের জনপ্রিয়তা কম নয়। আর সে কথাই ফের একবার প্রমানিত হল এশিয়া কাপের সাংবাদিক সম্মেলনের মঞ্চে। তবে এবার কোনও সাধারণ ক্রিকেটভক্ত নন, ভারতীয় ক্রিকেটারদেরকে নিয়ে এই উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ল পাকিস্তানের সাংবাদিকদের মধ্যেও। ভারতের সহ-অধিনায়ক কেএল রাহুলের সাংবাদিক সম্মেলন শেষে তাঁকে ঘিরে পাক সাংবাদিকদের উৎসাহ ছিল দেখার মতো।

আজ আমিরশাহিতে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ২২ গজে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। তার আগে প্রেস কনফারেন্সে কেএল রাহুলকে ঘিরে দেখা গেল পাক সাংবাদিকদের উৎসাহ। রাহুলকে ঘিরে ধরেন পাক সাংবাদিকরা। আবদার একটা সেলফি তোলার। নিরাশ করেননি রাহুল। হাসিমুখে সকলের আবদার রেখেছেন। সকলের সঙ্গে তুলেছেন সেলফি। ২০২২ সালের আইপিএলে চোট পাওয়ার পরবর্তীতে দীর্ঘদিন ক্রিকেটের বাইরে ছিলেন তিনি। জিম্বাবোয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে প্রত্যাবর্তন ঘটে তাঁর।

প্রেস কনফারেন্সে কেএল রাহুল জানান, ‘আমরা সবাই ক্রিকেটার হিসেবে খুব উচ্ছসিত। আমরা সবসময় মুখিয়ে থাকি ভারত বনাম পাকিস্তানের ম্যাচের দিকে তাকিয়ে। পাকিস্তানের মতa একটা বড় দলের বিরুদ্ধে খেলাটা আমাদের কাছে সবসময় বড় একটা চ্যালেঞ্জ। আমরা জানি দুই দেশের মধ্যে একটি সুদীর্ঘ ইতিহাস রয়েছে। আমাদের সবার কাছে এটা একটা বড় সুযোগও বটে।’ সঙ্গে তিনি বলেন, ‘বিশ্বকাপে যে কোনA ম্যাচ (টি-২০তে পাকিস্তান) হারাই কষ্টের। বড় টুর্নামেন্টে সবাই জিততে চায়। সেদিন আমাদের সঙ্গে সেটা ঘটেনি। তবে নতুন একটা ম্যাচেই সবাই ফের শূন্য থেকেই শুরু করে।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এবার আইসিসি চেয়ারম্যান হচ্ছেন সৌরভ?

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন দেশটির সাবেক সফল অধিনায়ক সৌরভ …

Leave a Reply

Your email address will not be published.