Breaking News

ঈগল চিতার সামনেই তার বাচ্চাকে নিয়ে উড়ে গেল, ঈগলের ভয়ংকর শিকার ভাইরাল ভিডিও!

আকাশের সব চেয়ে ভয়ংকর প্রাণী হলো ঈগল।আর ঈগল ঘন্টা প্রায় তিনশ কিলো মিটার গতিতে উড়তে পারে।শুধু তাই নয় এই পাখির দৃষ্টি-শক্তি এতটা যে তারা পাচ কিলোমিটার শিকার কে দেখতে পায়।বন্ধুরা আমরা আজ এই ভিডিও তে দেখব ঈগল পাখির ভয়ংকর ও অসাধারণ দৃশ্য যা দেখে আপনি আমার মত চমকে যাবেন ।ঈগলের শক্তিশালী মাংশপেশী লম্বা টানা যা আকাশে উড়তে দ্রুত গতিতে পারে।

এই বিশেষ গুনের জন্য ঈগল খুব সহজে শিকার করতে পারে ।এবং এই পাখিটি এত ভয়ংকর যে কখনো কখনো মানুষকে ও শিকার করে ফেলতে পিছ পা হয় না।বন্ধুরা ভিটিও শেষে ঈগলের ভয়ংকর শিকার দেখে আপনি চমকে উটবেন।এই ঈগলের নজর পরছে একটি ছাগলের বাচ্চার উপর যাকে সে দুপুরের খাবার ভানাতে চাই।

দেখুন শেষ পর্যন্ত ছাগলের বাচ্চাটিকে শিকার করতে আসে এবং খুব সহজে বাচ্চাটিকে নিয়ে উড়ে যায়।এই দৃশ্যটি খুভ অদবুদ যে ছাগলের বাচ্চাটি এত বারি তা ভয়ংকর ঈগলের কাছে খুব সহজ মনে হয়েছিল।

আবার দেখা যায় যে র্পাকে গুরতে আসা একটি পরিবারের সাথে ছোট বাচ্চা ছিল,আর সে বাচ্চাটিকে ঈগল নিয়ে উড়ে যেতে চেষ্টা করল কিন্তু বাচ্চাটির ভাগ্য ভালো যে তাকে ঠিক মত দরতে পারি নি তা না হলে বাচ্চাটি কে নিয়ে উড়ে যেত।ঈগলের ভয়ংকর আক্রমন দেখতে পাবেন পাহাড়ি এলকায়।যে শিকার কে নিয়ে উড়ে যেতে পারে না তা অনেক উচু তেকে ফেলে দেয় যার ফলে শিকররা মারা যায় তখন সহযে সে খেতে পারে শিকারকে ।

আবার ভিডিওতে দেখা যায়, পানিতে ভাসছে একটি ঈগল৷ দেখে মনে হচ্ছিল কোনোভাবে আহত হয়ে পানিতে পড়ে গেছে৷ এরপর ডানা ঝাপটে তীরের দিকে আগাতে শুরু করে ঈগলটি, আর তখনই বোঝা যায় এই শিকারী পাখিটি নিজের পা দিয়ে আটকে রেখেছে বড় আকারের একটি মুস্কি মাছ৷

একটি খুর্দাত ঈগল পাহাড়ে উপর বসে শিকর খুজছে হঠাৎ তার চোখ পড়ল চিতার সাথে খেলা করার বাচ্চার উপর ।হঠাৎ চিতার একটি বাচ্চা চিতার কাছ থেকে দুরে সরে যায় আর সুযোগ পেয়ে খুর্দাত ঈগল হাত ছাড় করতে চায়নি তার পর শিকার করার জন্য প্রস্তুত হয় এবং ইগল খুব সহজে চিতার বাচ্চাটি কে নিয়ে উড়ে যায় ।

আর অন্যদিকে চিতা তার বাচ্চাকে না পেয়ে খুজতে খুজতে দেখে ঈগল তার বাচ্চাকে গাছের ডালে বসে ভক্ষণ করছে কিন্তু মা চিতা তা দেখে সহ্য করতে না পেরে সরাসরি গাছে উটতে শুরু করল আর আন্য দিকে ঈগল শিকার নিয়ে ব্যস্ত তার পিছন দিকে মা চিতা ঈগলের পিছন থেকে দরে তার গার মটকে দিল।তার সন্তনকে হত্যার পতিশোধ নিল।কিন্তু বাচ্চাকে ফিরে পায় না মৃত্য বাচ্চার পাশে বসে আফসোস করে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

এশিয়া কাপে কি মুখোমুখি ভারত-পাকিস্তান? ঘোষণা হল চূড়ান্ত দিনক্ষণ

দু’বছর বন্ধ থাকার পর আবার ফিরতে চলেছে এশিয়া কাপ। এ বারের প্রতিযোগিতা হবে শ্রীলঙ্কায়। ২৭ …

Leave a Reply

Your email address will not be published.