Breaking News

আর খেলবে না ‘ঝুলুদি’ – কেঁদে ফেললেন হরমন, নিয়ে আসলেন টসের সময়, ভাইরাল ভিডিয়ো

ঝুলন গোস্বামীর শেষ আন্তর্জাতিক ম্যাচে আবেগে ভেসে গেলেন হরমনপ্রীত কৌর। ‘চাকদা এক্সপ্রেস’-কে বিশেষ স্মারক প্রদানের জন্য অঝোরে কাঁদলেন ভারতীয় দলের ‘স্ট্রং’ অধিনায়ক। যিনি টসের সময় ‘ঝুলুদি’-কে লর্ডসের মাঠে নিয়ে এলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

শনিবার লর্ডসে নিজের আন্তর্জাতিক কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে নেমেছেন ঝুলন। ‘ঝুলুদি’-র জন্য যে সিরিজটা জিততে সর্বস্ব উজাড় করে দেওয়ার কথা প্রথম থেকেই বলে আসছিলেন হরমন, স্মৃতি মন্ধানারা। সেই কাজটা করেও ফেলেছেন তাঁরা। সেই পরিস্থিতিতে লর্ডসে নিয়মরক্ষার ম্যাচটা আরও বেশি করে ‘ঝুলুদি’ স্পেশাল ম্যাচ হয়ে উঠেছে হরমনদের কাছে।

ম্যাচ শুরু হওয়ার আগে ঝুলনের হাতে বিশেষ স্মারক তুলে দেওয়া হয়। সেইসময় হাজির ছিল পুরো ভারতীয় দল। ঝুলনের পাশেই দাঁড়িয়েছিলেন হরমন। অঝোরে কেঁদে ফেলেন ভারতীয় দলের অধিনায়ক। সেইসময় ‘দিদি’-র মতো হরমনের কাঁধ চাপড়ে দেন ঝুলন। তারপর জড়িয়ে ধরে নিজের বুকে টেনে নেন হরমনকে। সেইসময় দেখে মনে হচ্ছিল, ‘বোন’-কে সান্ত্বনা দিচ্ছেন ‘দিদি’। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

শুধু তাই নয়, টসের সময় ঝুলনকে নিয়ে আসেন হরমন। ইংল্যান্ডের অধিনায়ক অ্যামি জোনস এবং হরমনের মধ্যে দাঁড়িয়েছিলেন ঝুলন। কোনও কথা বলেননি হরমন। ঝুলনই ধারাভাষ্যকারের সঙ্গে কথা বলেন। হরমনের যে কীর্তি মন জিতে নিয়েছে নেটিজেনদের।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.