Breaking News

আবারো রমিজ রাজাকে বরখাস্তের গুঞ্জন

পাকিস্তানের সংবাদ মাধ্যমে আবারো গুঞ্জন রটেছে বরখাস্ত হচ্ছেন রমিজ রাজা।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যানের পদ থেকে রমিজ রাজাকে সরিয়ে দেওয়ার জন্য সমর্থন করেছেন দেশটির অনেক উচ্চপদস্থ কর্মকর্তা।

ক্রিকেট পাকিস্তান ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে- দেশটির নতুন প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ইতোমধ্যে পিসিবির সাবেক চেয়ারম্যান নাজাম শেঠি, জাকা আশরাফ এবং খালিদ মাহমুদের সঙ্গে কথা বলেছেন।

একটি সূত্রের বরাত দিয়ে ক্রিকেট পাকিস্তান জানায়, পিসিবির বোর্ড অব গভর্নেন্স (বিওজি) থেকে রমিজ রাজা এবং আসাদ আলি খানকে সম্ভাব্য অপসারণের সাথে বোর্ডের গঠনতন্ত্রে সংশোধনী নিয়ে আলোচনা হতে পারে। বোর্ডের গঠনতন্ত্রের ৪৭ অনুচ্ছেদ অনুসারে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ পিসিবির নতুন চেয়ারম্যান নিয়োগ দিতে পারেন।

সূত্রটি আরও জানায়, পিসিবির গঠনতন্ত্র অনুযায়ী সরকার সরাসরি পিসিবি চেয়ারম্যানকে পরিবর্তন করতে পারে না। তবে নতুন সরকার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বসানো পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাকে পরিবর্তন করতে আগ্রহী।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রিত্ব হারানোর পরই পাকিস্তানের মিডিয়ায় গুঞ্জন রটে পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব হারাচ্ছেন রমিজ রাজা।

এমন গুঞ্জন রটে যাওয়ায় রমিজ সাফ জানিয়ে দেন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদ থেকে সরে যাওয়ার কোনো ইচ্ছা তার নেই।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোহলির কোন রেকর্ড ভাঙলাম? প্রশ্ন বাবর আজমের

দীর্ঘ সময় ধরে ফর্মে আছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ব্যাট হাতে নামলেই ফিফটি, সেঞ্চুরি হাঁকাচ্ছেন। …

Leave a Reply

Your email address will not be published.