Breaking News

আত্মবিশ্বাসী পাকিস্তানের চোখ বিশ্বকাপ ট্রফিতে

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুত হতে বাংলাদেশকে নিয়ে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলেছে পাকিস্তান। তাসমান পাড়ের এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাব্র আজমের দল। তাই আত্মবিশ্বাসী পাকিস্তানের চোখ এখন বিশ্বকাপ ট্রফিতে, ত্রিদেশীয় সিরিজ শেষে এমনটাই জানালেন পাকিস্তান অধিনায়ক।

Advertisement

বাংলাদেশের বিপক্ষে বড় জয় দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করেছিল পাকিস্তান। এই জয় অবশ্য অনেকটা প্রত্যাশিতই ছিল। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের হারিয়ে আসরে দারুণ কিছু করার আভাস দিয়েছিল বাবরের দল। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় বারের দেখায় হেরে যায় পাকিস্তান।

ফাইনালের আগে বাংলাদেশের বিপক্ষে শেষ ম্যাচে সহজ জয় পায় পাকিস্তান। ঘরের মাঠ আর চেনা কন্ডিশনের কারণে ফাইনালে কিছুটা হলেও এগিয়ে ছিল কিউইরা। তবে স্বাগতিকদের টেক্কা দিয়ে শিরোপা জেতে পাকিস্তান। এই শিরোপা বিশ্বকাপেও আত্মবিশ্বাস জোগাবে পাকিস্তানকে এমনটাই বিশ্বাস বাবরের।

Advertisement

পাকিস্তান অধিনায়ক বলেন, ‘ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতে যে আত্মবিশ্বাস পেয়েছি, বিশ্বকাপে আমরা তা নিয়ে যেতে পারছি।’ ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া মোহাম্মদ নেওয়াজ বলেন, ‘সামনেই বিশ্বকাপ। এখন আমরা আমাদের দৃষ্টিটা বিশ্বকাপের ওপরই রাখছি।’

সাম্প্রতিক সময়ে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দুর্দান্ত পারফর্ম করছেন নেওয়াজ। ত্রিদেশীয় সিরিজেও দলের অন্যতম সেরা পারফর্মার ছিলেন অলরাউন্ডার। ফাইনাল ম্যাচেও ব্যাট হাতে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি।

Advertisement

নেওয়াজ বলেন, ‘গত কয়েকদিনে অনেক পরিশ্রম করেছি। আজ ম্যাচে নিজেকে সেভাবেই মেলে ধরার চেষ্টা করছি, যেভাবে নেটে অনুশীলন করেছিলাম। মিডল অর্ডারে ভালো ব্যাটিং যে কোনো দলের জন্যই অনেক সহায়ক। আমাদের যে মূল পরিকল্পনা ছিল, সে পরিকল্পনা অনুযায়ী আমরা মাঠে পারফর্ম করতে পেরেছি।’

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.