Breaking News

আইপিএলে হঠাৎ সমস্যায় পড়ে গেল রোহিতদের মুম্বই ইন্ডিয়ান্স! কেন

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের মালকিন নীতা অম্বানীর বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ উঠেছে। তাঁকে নোটিস পাঠিয়েছেন বিসিসিআইয়ের এথিক্স অফিসার।

আইপিএলে আরও এক বার স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ উঠল। এ বার নিশানায় মুম্বই ইন্ডিয়ান্সের মালকিন নীতা অম্বানী। তাঁকে নোটিস পাঠিয়েছেন বিসিসিআইয়ের এথিক্স অফিসার বিনীত সরন। নীতাকে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ঠিক কী অভিযোগ উঠেছে রোহিত শর্মাদের দলের মালকিনের বিরুদ্ধে?

২৩,৭৫৮ কোটি টাকায় ২০২৩ থেকে ২০২৭ সাল পর্যন্ত আইপিএলের টেলিভিশন স্বত্ব কিনেছে ভায়াকম। এই সংস্থা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের অধীনে। রিলায়েন্সের এক জন ডিরেক্টর নীতা। অন্য দিকে তিনি আবার আইপিএলের সব থেকে সফল ফ্র্যাঞ্চাইজির মালকিন। দু’টি পদে থাকায় নীতার বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ উঠেছে।

নীতার বিরুদ্ধে অভিযোগ করেছেন মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার সদস্য সঞ্জীব গুপ্ত। তাঁর অভিযোগ, আইপিএলের সম্প্রচার যারা করবে সেই সংস্থার এক ডিরেক্টর একটি দলের মালিক হলে সংশ্লিষ্ট দল বাড়তি সুবিধা পেতে পারে। তাই সরাসরি বিসিসিআইয়ের এথিক্স কমিটিতে আবেদন করেছেন তিনি। নীতাকে ২ সেপ্টেম্বরের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

এই প্রথম নয়, এর আগেও ভারতের বেশ কয়েক জন প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারের বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ তুলেছিলেন সঞ্জীব। সেই তালিকায় সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ, সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলীরা ছিলেন। তাতে যোগ দিলেন নীতা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আইপিএলে ধোনির দলের ক্রিকেটার বড় পদমর্যাদা পেলেন সেনাবাহিনীতে!

তিনি যেন শ্রীলঙ্কার মহেন্দ্র সিংহ ধোনি। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে লেফটেন্যান্ট কর্নেল পদমর্যাদা দিয়েছিল ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.